Advertisement
০১ মে ২০২৪
Adrit Roy

বহু দিন পর বড় পর্দায় দেখা যাবে ‘মিঠাই’-এর উচ্ছেবাবুকে, ছবিতে আদৃতের নায়িকা কে?

টলিপাড়ায় আবারও নতুন জুটি। নতুন অবতারে আসতে চলেছেন অভিনেতা আদৃত রায়। নায়কের বিপরীতে দেখা যাবে কাকে?

Bengali actor Adrit Roy is going to be paired with new actress in his upcoming Bengali movie

আদৃত রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৭:৪০
Share: Save:

‘মিঠাই’ সিরিয়ালটি শেষ হওয়ার পর থেকে অনেক দিন হয়ে গেল ক্যামেরার সামনে দেখা যাচ্ছে না আদৃত রায়কে। শোনা যাচ্ছে নতুন ছবির কাজের জন্য তিনি এতটাই ব্যস্ত যে, কোনও অনুষ্ঠানেই যাচ্ছিলেন না। শুধু তা-ই নয়, ছবির জন্য যে লুক তৈরি করেছেন আদৃত, সেটা এখনই প্রকাশ্যে আনা যাবে না। তাই লোকচক্ষুর আড়ালেই রয়েছেন তিনি। বহু দিন পরে আবার বড় পর্দায় দেখা যাবে আদৃতকে। কিন্তু নায়কের বিপরীতে নায়িকা কে? সেখানেও নাকি থাকছে চমক। অনেক দিন ধরেই আলোচনা চলছে। শোনা যাচ্ছে আদৃতের বিপরীতে দেখা যাবে নতুন মুখ। তাঁকে আগে নাকি কখনও বড় পর্দায় দেখেননি দর্শক। টলিপাড়ার অন্দরে গুঞ্জন ‘এসভিএফ’-এর মাধ্যমে প্রথম বার বড় পর্দায় অভিষেক হতে চলেছে নতুন নায়িকার। তাঁর নাম মুনমুন রায়। ছবির নাম ‘পাগলপ্রেমী’।

সূত্র বলছে অভিনেত্রী আগে মডেল হিসাবে কাজ করেছেন বেশ কিছু দিন। বেশ কিছু সংস্থার মুখ হিসাবে কাজ করেছেন তিনি। তবে নায়িকা হিসাবে এই প্রথম বার। টলিপাড়ায় ফিসফাস, এই চিত্রনাট্য নাকি প্রথমে গিয়েছিল উজান গঙ্গোপাধ্যায় এবং লহমা ভট্টাচার্যের কাছে। তাঁদের নাকি সব কথাবার্তাও পাকা হয়ে গিয়েছিল। ২০২৩ সালের প্রথম দিকে খবর। তার পর কোনও কারণবশত কাজটি হয়নি। শেষ পর্যন্ত কাজটি যায় আদৃত আর মুনমুনের ঝুলিতে। যদিও এ বিষয়ে প্রযোজনা সংস্থার তরফে কেউ কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনের জন্য এই মুহূর্তে আলোচনায় আদৃত। শোনা যাচ্ছে আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীকে নাকি বিয়ে করবেন তিনি। তবে বিয়ে প্রসঙ্গে কেউ কোনও কথা বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE