Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dev's 18 years in Tollywood

টলিউডে ১৮টি বসন্ত পার, ‘প্রাপ্তবয়স্ক’ হলেন অভিনেতা, দর্শকের জন্য বিশেষ উপহার দেবের

রবিবার টলিউডে ১৮ বছর সম্পূর্ণ করলেন দেব। বিশেষ দিনে তাঁর উপলব্ধির কথা ভাগ করে নিলেন অভিনেতা।

Image of Tollywood actor Dev

দেব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১২:৩৭
Share: Save:

২৮ জানুয়ারি দিনটা দেবের কেরিয়ারে গুরুত্বপূর্ণ। কারণ এই দিনেই মুক্তি পেয়েছিল দেব অভিনীত প্রথম ছবি ‘অগ্নিশপথ’। মাঝে কেটেছে ১৮ বছর। রবিবার বিশেষ দিনটিকে ফিরে দেখলেন দেব। জানালেন তাঁর উপলব্ধি।

রবিবার সমাজমাধ্যমে ‘অগ্নিশপথ’ ছবির একটি পোস্টার ভাগ করে নিয়েছেন দেব। সঙ্গে লিখেছেন, ‘‘অবশেষে আমি আজকে প্রাপ্তবয়স্ক হলাম। অর্থাৎ ইন্ডাস্ট্রিতে ১৮ বছর সম্পূর্ণ করলাম।’’ এরই সঙ্গে অভিনেতা অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘‘ভালবাসা, সমর্থন এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ।’’ উল্লেখ্য, ‘অগ্নিশপথ’ ছবিতে দেব ছাড়াও ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

বিশেষ দিনে দর্শকদের জন্য চমকও হাজির করেছেন ‘প্রধান’ ছবির নায়ক। এর আগে আনন্দবাজার অনলাইন জানিয়েছিল যে ‘খাদান’ ছবিতে অভিনয় করতে পারেন যিশু সেনগুপ্ত। রবিবার দেব সেই খবরে সিলমোহর দিলেন। প্রকাশ করলেন ‘খাদান’ ছবিতে যিশুর ফার্স্ট লুক। সেখানে যিশুকে পিছন থেকে দেখা যাচ্ছে। পরনে ধুতি ও পাঞ্জাবি। গলায় ঝুলছে শ্রীখোল। তাঁর চরিত্র প্রসঙ্গে লেখা হয়েছে, ‘‘কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি।’’ অনুমান করা যায় এই ছবিতে দেবের বন্ধুর চরিত্রে অভিনয় করবেন যিশু।

সম্প্রতি ‘খাদান’-এর রেইকি শেষ করেছেন দেব। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বনি সেনগুপ্ত ও বরখা বিশ্‌ত, ইধিকা পাল। আগামী মার্চ-এপ্রিল নাগাদ এই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE