Advertisement
২৪ জুলাই ২০২৪
New Bengali film

দম্পতির চরিত্রে রাহুল-শ্রেয়া, নতুন ছবির খবর জানাচ্ছে আনন্দবাজার অনলাইন

এই প্রথম ছবিতে রাহুলের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রেয়া। নতুন ছবির প্রথম পর্বের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে।

Bengali actor Rahul Arunoday Banerjee and Sreya Bhattacharyya started filming for an upcoming film

(বাঁ দিকে) রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। শ্রেয়া ভট্টাচার্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ২০:৩০
Share: Save:

বাংলা ছবি নতুন জুটি পেতে চলেছে। নতুন একটি ছবিতে জুটি বেঁধেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও শ্রেয়া ভট্টাচার্য। মৈনাক পাল পরিচালিত এই ছবির নাম ‘অজান্তে’।

সম্প্রতি উত্তরবঙ্গের ডুয়ার্সে ছবির আউটডোর সেরেছে ইউনিট। এই ছবি নিয়ে কী বলছেন পরিচালক? মৈনাক বললেন, ‘‘ছবিতে জীবনের দার্শনিক দিকটি যেমন রয়েছে, তেমনই রয়েছে থ্রিলারের আমেজ। এর বেশি কিছু এখনই বলতে চাইছি না।’’ এর আগে একটি ইংরেজি ছবি (‘আ বেটার লাইফ’) পরিচালনা করেছিলেন মৈনাক। নতুন এই ছবি থেকে তাঁর প্রত্যাশা কী রকম? পরিচালক বললেন, ‘‘এটুকু বলতে পারি ছবিতে রাহুল নিজেকে অনেকটাই ভেঙেছে। ওর সঙ্গে শ্রেয়ার জুটি একদম অন্য রকম। আশা করছি, দর্শককে নতুন কিছু উপহার দিতে পারব।’’

ছবিতে রাহুল ও শ্রেয়াকে দম্পতির চরিত্রে দেখা যাবে। রাহুলের চরিত্রের নাম নীলোৎপল, শ্রেয়ার চরিত্রের নাম বার্তা। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, অরুণ বন্দ্যোপাধ্যায়। পরিচালক জানালেন কলকাতায় শুটিং শুরুর আগে ছবির বাকি অভিনেতাদের চূড়ান্ত করা হবে।

সম্প্রতি ‘বেলাইন’ ছবিতে অভিনয় করে দর্শকের নজরে এসেছেন শ্রেয়া। শ্রেয়া নিয়মিত অন্য ধারার ছবিতে অভিনয় করছেন। ‘অজান্তে’ নিয়ে এই মুহূর্তে তিনি কোনও বাড়তি তথ্য দিতে নারাজ। রাহুলের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা কী রকম? শ্রেয়া বললেন, ‘‘রাহুলদা আমার থেকে অনেকটাই সিনিয়র। কাজ করে আমার খুব ভাল অভিজ্ঞতা হয়েছে।’’

আপাতত ইউনিট কলকাতায় দ্বিতীয় শিডিউলের প্রস্তুতি নিচ্ছে। জানা গেল, ভোটের পর আগামী মাসে কলকাতায় আরপিএস প্রোডাকশনস প্রযোজিত ছবিটির দ্বিতীয় অংশের শুটিং শুরু হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE