Advertisement
০১ মে ২০২৪
Suvajit Kar

খলচরিত্রে ফিরছেন শুভজিৎ, নেতিবাচক চরিত্রের প্রতি কি তাঁর আকর্ষণ বেশি? উত্তর দিলেন অভিনেতা

‘ফেরারি মন’ ধারাবাহিকে অগ্নি ও তুলসীর জীবনে আসছে এক ‘দুষ্টু লোক’। নতুন চরিত্র নিয়ে কথা বললেন চরিত্রাভিনেতা শুভজিৎ কর।

Bengali actor Suvajit Kar has joined the starcast of Pherari Mon serial

অভিনেতা শুভজিৎ কর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২৭
Share: Save:

কেরিয়ার শুরু করেছিলেন ছোট পর্দায় রোম্যান্টিক নায়ক হিসেবে। তার পর সময়ের সঙ্গে একাধিক খলচরিত্রে অভিনয় করেছেন। আরও এক বার খলচরিত্রে মাধ্যমেই কালার্স বাংলার ‘ফেরারি মন’ ধারাবাহিকে যোগ দিতে চলেছেন অভিনেতা শুভজিৎ কর।

গল্পে শুভজিতের চরিত্রের নাম নিখিল। নেগেটিভ চরিত্র কি তাঁকে বাড়তি আকর্ষণ করে? শুভজিৎ বললেন, ‘‘কিছুটা হলেও এটা সত্য। কারণ, নায়কের চরিত্রের তুলনায় নেগেটিভ চরিত্র করাটা অনেক বেশি কঠিন। পাশাপাশি সেটা দর্শক মনেও একটা আলাদা ছাপ রেখে যায়।’’ কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে ‘টাইপকাস্ট’ বিষয়টাও তো চিন্তার বিষয়। শুভজিৎ বললেন, ‘‘আমার সে ভয় নেই। কারণ এখনও পর্যন্ত আমার অভিনীত প্রতিটা খল চরিত্রে ভিন্ন ভিন্ন স্তর আনার চেষ্টা করেছি। অনুরাগীদের থেকেও ইতিবাচক বার্তা পেয়েছি।’’ নেতিবাচক চরিত্রের পাশাপাশি তীব্র প্রেমিক কোনও চরিত্রও যে কঠিন, সে কথাও জানাতে ভুললেন না শুভজিৎ। জানালেন, অভিনেতা হিসেবে যে কোনও চরিত্রেই অভিনয় করতে গিয়ে নিজের সেরাটা দেওয়া তাঁর প্রাথমিক প্রয়াস থাকে।

Bengali actor Suvajit Kar has joined the starcast of Pherari Mon serial

‘ফেরারি মন’ ধারাবাহিকে শুভজিতের লুক। ছবি: সংগৃহীত।

গল্পে নেতিবাচক চরিত্র হিসেবেই প্রবেশ করছেন শুভজিৎ। প্রেম দিবসের জন্য আয়োজিত এক পার্টিতে অগ্নি ও তুলসীর জীবনে এক নতুন মোড় আনবে নিখিল। থাকছে আরও চমক। কিন্তু আপাতত সেই চমক খোলসা করতে রাজি নন শুভজিৎ। সম্প্রতি এই ধারাবাহিকের জন্য শুটিং শুরু করেছেন অভিনেতা। সোমবার থেকেই তাঁকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE