Advertisement
২০ মে ২০২৪
Valentine’s Day 2024

প্রেম দিবসে স্বামীকে আদুরে শুভেচ্ছা করিনার, শুনে কী উত্তর দিলেন সইফ?

প্রেম দিবসে তারকা যুগলেরা সমাজমাধ্যমে নিজেদের ছবি পোস্ট করতে ব্যস্ত। কিন্তু বিশেষ দিনে সইফ-করিনার অন্দরমহলের চিত্রটা একটু অন্য রকম।

Image of Saif Ali Khan and Kareena Kapoor Khan

করিনা কপূর খান ও সইফ আলি খান । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৩
Share: Save:

বলিউডের চর্চিত দম্পতিতের মধ্যে তাঁদের নাম নেওয়া হয়। সইফ আলি খান এবং করিনা কপূর খান। দম্পতির পারস্পরিক সমীকরণ যে অন্য অনেকের থেকেই আলাদা, তার একাধিক প্রমাণ রয়েছে। সইফ নিজে সমাজমাধ্যম ব্যবহার করেন না। কিন্তু তাঁর দৈনন্দিন জীবনের টুকরো ছবির সন্ধান মেলে করিনার সমাজমাধ্যমের পাতায়।

বুধবার প্রেম দিবস এই চর্চিত দম্পতি কী ভাবে পালন করছেন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল ছিলই। কিন্তু এই বিশেষ দিনটা তাঁদের যে অন্য ভাবে কাটছে, তার ইঙ্গিত দিলেন স্বয়ং করিনা। বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সংক্ষিপ্ত কথোপকথন অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন করিনা। তিনি জানিয়েছেন স্বামীকে প্রেমদিবসের শুভেচ্ছা জানাতে তিনি বলেন, ‘‘সইফু ভ্যালেনটাইন্‌স ডে’র শুভেচ্ছা।’’ উল্লেখ্য স্বামীকে আদর করে করিনা ‘সইফু’ নামে ডাকেন। এর পরেই ঘটে বিপত্তি। স্ত্রীর শুভেচ্ছার উত্তরে সইফ শুধু ‘আচ্ছা’ বলে ছেড়ে দিয়েছন সইফ। আর একটাও বাড়তি শব্দ খরচ করেননি। হাসির ইমোজি দিয়ে এই মজার ঘটনাটি অনুরাগীদের জানিয়েছেন করিনা।

Image of Kareena Kapoor Khan's Instagram account

ইনস্টাগ্রামের স্টোরিতে করিনার পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

ইন্ডাস্ট্রির ভিড়ে একটু নিরিবিলিতেই থাকতে পছন্দ করেন সইফ। তিনি খুব একটা রোম্যান্টিক নন, সে কথা নিজে মুখে একাধিক বার স্বীকার করেছেন। কিন্তু প্রেম দিবসে দু’জনের সম্পর্কের সমীকরণকে খোলাখুলি অনুরাগীদের সামনে তুলে ধরার জন্য করিনার প্রশংসা করেছেন অনুরাগীদের সিংহভাগ।

২০১২ সালে সইফ-করিনা বিবাহসূত্রে আবদ্ধ হন। দম্পতির দুই সন্তান তৈমুর ও জাহাঙ্গির। এই মুহূর্তে সইফ নতুন কোনও ছবির ঘোষণা করেননি। তবে করিনাকে দর্শক ‘দ্য ক্রিউ’ ছবিতে দেখবেন। ছবিতে করিনা ছাড়াও রয়েছেন কৃতি শ্যানন ও তব্বু। ছবিটি আগামী মাসে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE