দুর্গাপুজোর বিসর্জনের দিন নুসরতের সিঁথি রাঙিয়ে দিয়েছিলেন নিখিল। এ বার স্বামীর মঙ্গল কামনায় নুসরত রাখলেন 'করবা চৌথ' এর ব্রত। নিয়ম মেনে পালন করলেন সমস্ত কিছু।

বিয়ের পর প্রথম ‘করবা চৌথ’ বলে কথা। স্পেশাল তো হবেই। নিখিলের হাতে খাবার খেয়ে ভাঙলেন উপোস। হাতে বরণডালা নিয়ে বরণও করে নিলেন নিখিলকে। সাংসদ-নায়িকা পরেছিলেন লাল রঙের সালোয়ার সুট। হাতে চূড়া। সব মিলিয়ে তিনি মোহময়ী।

ইনস্টাগ্রামে নুসরত-নিখিলের ‘করবা চৌথ’-এর ছবি শেয়ার হতেই তা মুহূর্তে ভাইরাল। আর হবে না-ই বা কেন? দু'জনের মিষ্টি রসায়নে সেই কবে থেকেই তো বুঁদ নেটিজেনরা।

আরও পড়ুন: ‘বালিকা বধূ’-র ছোট্ট ‘আনন্দী’-কে মনে আছে? এখন সে কী করছে জানেন?

‘চোপড়া সিস্টারস এখন ফ্রোজ়েন সিস্টারস’

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#The1stKarwaChauthof #NJ #HappinessExpands☺️☺️☺️☺️#sadakhushnumarhoaapDono #JabNusratMetNikhil❤❤❤❤#NJRocks⚡⚡⚡⚡ #celebrity #tollywood #lovingones

A post shared by Nusrat Jahan (@nusrat_jahanofficial) on

হিন্দু রীতি-নীতি পালনের জন্য বারেবারেই কট্টরপন্থীদের বিরাগভাজন হয়েছেন নুসরত। তাতে অবশ্য থোড়াই কেয়ার নুসরতের। সমস্ত বিতর্ক উড়িয়ে দিয়ে তাঁর বক্তব্য, “আমি ঈশ্বরের বিশেষ সন্তান। আমার একটাই ধর্ম। তা হল মানবতা।”

শুধু নুসরতই নন, শ্রাবন্তীও রীতি মেনে মেতে উঠেছিলেন এই আনন্দ অনুষ্ঠানে। স্বামী রোশনের সঙ্গে পালন করলেন প্রথম ‘করবা চৌথ’-এর ব্রত।