Advertisement
০১ মে ২০২৪
Jeetu-Nabanita

জীতুকে কি মনে পড়ছে নবনীতার? বড়দিনে পুরনো স্মৃতিতে ডুব অভিনেত্রীর

ধুমধাম করে নবনীতাকে বিয়ে করেছিলেন জীতু। আদর করে ‘বাচ্চা বৌ’ বলতেন তাঁকে। কিন্তু আচমকাই সব পাল্টে গেল। দু’জনেই এখন আলাদা।

Bengali actress Nabanita Das shares photo with Jeetu Kamal on Christmas

(বাঁ দিকে) জীতু কমল। নবনীতা দাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৮:৫৩
Share: Save:

জীতু কমল এবং তাঁর স্ত্রী নবনীতা দাসের সম্পর্ক নিয়ে কয়েক মাস আগে কথা হয়েছিল বিস্তর। বিবাহবিচ্ছেদের কথা প্রথম বার প্রকাশ্যে আনেন নায়িকাই। তিনি জানিয়েছিলেন আর একসঙ্গে থাকছেন না তাঁরা। আইনি পথে গড়িয়েছে তাঁদের বিচ্ছেদ। দাম্পত্য প্রসঙ্গে নবনীতা মন্তব্য করলেও কোনও কথা বলেননি জীতু। উল্টে স্ত্রী সম্পর্কে কোনও নেতিবাচক মন্তব্য শুনতে চান না তিনি, সে কথাই বার বার জানিয়েছিলেন তিনি। তবে বার বার নবনীতার সমাজমাধ্যমের পাতায় দেখা যায় জীতুর সঙ্গে সময় কাটানোর ছবি। বিচ্ছেদ হওয়ার পরে যে মাঝেমাঝেই মনে পড়ে জীতুর কথা, সে কথা প্রকাশ্যে স্বীকারও করেছেন তিনি।

Bengali actress Nabanita Das shares photo with Jeetu Kamal on Christmas

নবনীতার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

বড়দিনেও সেই স্মৃতিতেই ডুব দিলেন নবনীতা। তাঁদের পুরনো ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামের স্টোরিতে। জীতুর তরফে কোনও এমন পোস্ট যদিও দেখা যায়নি কোনও দিনই। প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। বর্তমানে বড় পর্দার কাজে মন দিয়েছেন নায়ক। অন্য দিকে নবনীতাকে দেখা যাচ্ছে ‘বিয়ের ফুল’ নামক সিরিয়ালে।

অন্য দিকে জীতু একের পর এক সিনেমায় অভিনয় করছেন। বেশ কিছু ছবি থেকে সরেও এসেছেন তিনি। কয়েক দিন আগে ‘এম ১৬’ নামক ছবিতে কাজ না করার কথা ঘোষণা করেছেন তিনি। নেপথ্যে রয়েছে বিভিন্ন কারণ। জীতু জানিয়েছিলেন, তাঁর ‘ডেট’ নিয়ে নানা সমস্যা হচ্ছিল। এ ছাড়াও দুর্বল চিত্রনাট্যের কারণে এমন সিদ্ধান্ত নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE