Advertisement
১৬ জুন ২০২৪
New Bengali Web Series

প্রতিবাদী চরিত্রে পাওলি, নতুন ওয়েব সিরিজ় ‘গুটিপোকা’য় আর কে কে থাকছেন?

নতুন ওয়েব সিরিজ়ের শুটিং শুরু করেছেন পাওলি দাম। ‘গুটিপোকা’ নামের এই সিরিজ়ে থাকছেন টলিপাড়ার এক ঝাঁক অভিনেতা।

Bengali actress Paoli dam started filming her new web series in Kolkata

পাওলি দাম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ২০:২৯
Share: Save:

বাংলায় নারীকেন্দ্রিক ওয়েব সিরিজ়ের সংখ্যা ক্রমশ বাড়ছে। এ বার তালিকায় আরও একটি সিরিজ় যুক্ত হতে চলেছে। এই সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। সৌভিক কুন্ডু পরিচালিত সিরিজ়টির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সিরিজ়ের নাম ‘গুটিপোকা’। সূত্রের দাবি, এই সিরিজ়ে গার্হস্থ্য হিংসার শিকার এক মহিলার চরিত্রে অভিনয় করছেন পাওলি। পেশায় সে শিক্ষিকা। মূলত শিক্ষিকা এবং ছাত্রীর সম্পর্কের প্রেক্ষাপটে গল্প। কিন্তু আপাত ভীরু স্বভাবের পাওলি অভিনীত চরিত্রটি এক সময়ে পরিস্থিতির চাপে কী ভাবে ঘুরে দাঁড়ায়, তা নিয়েই সিরিজ়ের গল্প এগোবে। ইউনিটের এক সূত্রের কথায়, ‘‘এক জন মহিলার গুটিপোকা থেকে প্রজাপতি হয়ে উড়ানের আখ্যানকে তুলে ধরবে সিরিজ়টি।’’

Bengali actress Paoli dam started filming her new web series in Kolkata

(বাঁ দিক থেকে) সৌরভ চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, শঙ্কর দেবনাথ। ছবি: সংগৃহীত।

এই সিরিজ়ে পাওলি ছাড়াও অভিনয় করছেন এক ঝাঁক তারকা। পাওলির ছাত্রীর ভূমিকায় রয়েছেন বিয়াস ধর। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সৌরভ চক্রবর্তী, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ফাল্গুনী চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, শিঞ্জীনি চক্রবর্তী প্রমুখ। পাওলির স্বামীর চরিত্রে রয়েছেন সৌরভ। নির্মাতারা এখনও এই সিরিজ়টির আনুষ্ঠানিক ঘোষণা করেননি। উল্লেখ্য, এটাই সৌভিকের প্রথম ওয়েব সিরিজ় হতে চলেছে।

‘হইচই’-এর জন্য তৈরি এই সিরিজ়টির প্রযোজনা করছে ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’। আপাতত সিরিজ়ের ওয়ার্কিং টাইটেল ‘গুটিপোকা’। তবে পরবর্তী কালে নাম পরিবর্তন হতেও পারে। চলতি সপ্তাহেই সিরিজ়ের শুটিং শেষ হওয়ার কথা। সিরিজ়টির মুক্তির দিন এখনও চূড়ান্ত হয়নি।

সম্প্রতি ‘জুলি’ নামের একটি ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন পাওলি। সেই সিরিজ়ে তিনি এক রাজনীতিকের চরিত্রে অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE