Advertisement
০৬ মে ২০২৪
Sonali Chowdhury

ছেলের জন্য কাজ কমিয়েছেন, এ বার গানের অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে সোনালি

টলিপাড়ায় তিনি কাটিয়ে ফেলেছেন অনেকগুলো বছর। কাজের পাশাপাশি পরিবারকেও দক্ষ হাতে সামলাচ্ছেন সোনালি। এ বার নতুন ভাবে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী।

Bengali actress Sonali Chowdhury going to host a new non fiction programme in Sun Bangla

সোনালি চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩০
Share: Save:

ছেলে হওয়ার পর থেকে তিনি অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন। এই সময়টা শুধুই পরিবারকে দিতে চান অভিনেত্রী সোনালি চৌধুরী। তাই এখন ছোট পর্দায় খুব বেশি দেখা যায় না অভিনেত্রীকে। বেশ কিছু দিন আগে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ সিরিয়ালে তাঁকে শেষ দেখেছিলেন দর্শক। তার পর কেটে গিয়েছে বেশ অনেকগুলো মাস। এ বার ‘সান বাংলা’র একটি গানের অনুষ্ঠানে সঞ্চালিকা হিসাবে দেখা যাবে সোনালিকে। অনুষ্ঠানের নাম ‘বাংলা মেলোডি’। ইতিমধ্যেই প্রোমো শুট করে ফেলেছেন সোনালি। যদিও মাঝে দু’টি ছবির কাজ করেছেন তিনি। তবে এই অনুষ্ঠানের মাধ্যমেই পুরোদমে কাজে ফিরছেন তিনি। এখন তাঁর ছেলের বয়স দু’বছর। একটু একটু কথা বলতে শিখছে সে।ছেলে একটু বড় হয়েছে বলেই সোনালি রাজি হয়েছেন সঞ্চালনা করার জন্য।

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, “আসলে ছেলের ছোটবেলাটা মিস্ করতে চাই না। তাই মাঝে মাঝে কাজ করছি। আবার মাঝে পরিবারকে সময় দিচ্ছি। এখন ও একটু বড় হয়েছে বলে সঞ্চালনার কাজটা ছাড়লাম না। আগেও আমি বিভিন্ন অনুষ্ঠান সামলেছি। তবে আদ্যোপান্ত গানের অনুষ্ঠান এই প্রথম বার। এখানে শুধু মাত্র স্বর্ণযুগের গান নয়, সব ধরনের গানই শুনবেন দর্শক। অতিথি হিসাবে দর্শক সব ধরনের শিল্পীদেরই দেখতে পাবেন। এই অনুষ্ঠানের মাধ্যমে আমার নিজের পরিধিও যে অনেকটা বাড়বে, তা আশা করছি।”

এই মুহূর্তে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত ‘লভ বিয়ে আজকাল’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে সোনালিকে। এ ছাড়াও সায়ন্তন ঘোষালের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। শিক্ষক দিবসের দিন তাঁর অভিনীত আরও একটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও তা হয়নি। আপাতত এই নতুন অনুষ্ঠানে মন দিতে চান সোনালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE