Advertisement
০১ মে ২০২৪
Ayushmann Khurrana

পর্দায় দাদাগিরি দেখাবেন আয়ুষ্মান! সৌরভের জীবনীচিত্র নিয়ে মুখ খুললেন অভিনেতা

দাদার চরিত্রে আয়ুষ্মানই কি চূড়ান্ত! জল্পনা বাড়িয়ে কী জানালেন অভিনেতা?

Is Ayushmann khurrana part of Sourav Ganguly biopic, actor hinted

(বাঁ দিকে) আয়ুষ্মান খুরানা। সৌরভ গঙ্গোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫৩
Share: Save:

দু’বছর আগেই নিজের জীবনচিত্রের কথা জানান সৌরভ গঙ্গোপাধ্যায়। তার পর থেকে জল্পনা পর্দায় সৌরভের চরিত্রে দেখা যাবে কোন অভিনেতাকে? নানা জল্পনা চলছিল। শোনা যাচ্ছিল, রণবীর কপূরকে নাকি দেখা যাবে দাদার চরিত্রে। এ ছাড়াও শোনা যায়, হৃতিক রোশন, রণবীর সিংহের নামও। তবে শেষেমেশ নাকি চূড়ান্ত হয়েছেন আয়ুষ্মান খুরানাই। যদিও অভিনেতা এই প্রসঙ্গে এখনও নীরব। তবে আয়ুষ্মানই যে পর্দার সৌরভ, সে বিষয়ে সিলমোহরও পড়েছে।

ভারতীয় ক্রিকটে দলের প্রাক্তন অধিনায়কের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য আগামী মাস থেকেই শুরু হবে কঠোর প্রশিক্ষণ। তবে একটি জায়গায় আয়ুষ্মানের মিল রয়েছে সৌরভের সঙ্গে। আয়ুষ্মান নাকি সৌরভ মতোই বাঁহাতি। সেই কারণেই নাকি নির্মাতাদের বিশেষ পছন্দ আয়ুষ্মানকে। রজনীকান্ত-কন্যা ঐশ্বর্যা রজনীকান্ত পরিচালিত এই ছবির চিত্রনাট্যের বিষয়ে বেশ সাবধানী ছিলেন সৌরভ। ছবির চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার আগে ঘন ঘন মুম্বই ছুটতে দেখা গিয়েছিল সৌরভকে। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন আয়ুষ্মান। তিনি বলেন, ‘‘আমি কিছুই বলতে চাই না। আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এখনও। যখন যা হবে জানানো হবে।’’ স্পষ্টতই আয়ুষ্মান জল্পনা আরও একটু উস্কেই দিলেন। জানা যাচ্ছে, সৌরভের জীবনের নানা জানা-অজানা কাহিনি বলবে এই ছবি। এ ছাড়াও উঠে আসবে তাঁর ক্রিকেট জীবনের ওঠাপড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE