Advertisement
১৬ মে ২০২৪
Sunny Deol

ছেলে অভিনেতা হবে, কেন ঘোরতর আপত্তি ছিল বাবা সানি দেওলের?

নিজে বহু বছর পর সাফল্য পেলেন। এ বার সিনেমায় আত্মপ্রকাশ করছেন সানি দেওলের ছোট ছেলে রাজবীর। সম্মতি নেই সানির।

Sunny Deol hated that his son rajveer wanted to become an actor

সানি দেওলের সঙ্গে রাজবীর দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৫
Share: Save:

অভিনেতার ছেলে অভিনেতাই হবে এমনই দস্তুর বলিউডে। এ বার সেই ধারা বজায় থাকল দেওল পরিবারে। এক দিকে বাবার ছবির ‘গদর ২’-এর সাফল্য। এর মাঝেই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সানি দেওলের ছোট ছেলে রাজবীর। নিজের ছবির সাফল্যের পাশপাশি ছেলের অভিষেক স্বাভাবিক ভাবেই গর্বিত সানি। পুনম ধিলোঁর মেয়ে পালোমা ধিলোঁর সঙ্গে জুটি বেঁধে ‘দোনো’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে বলিউডে নিজের সফর শুরু করছেন রাজবীর। তবে ছেলে বাবার মতো অভিনেতা হবেন, সে বিষয়ে ঘোরতর আপত্তি ছিল সানি ও তাঁর স্ত্রী পূজা দেওলের।

চলতি বছরের ৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে অবনীশ বরজাতিয়া পরিচালিত এই ছবি। সম্প্রতি সেই খবরই সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করেছেন ছবির নির্মাতারা। ‘পল পল দিল কে পাস’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সানির বড় ছেলে কর্ণ দেওল। সেই ছবি ব্যর্থ হয়। তার পর খুব বেশি কাজ পাননি কর্ণ। এ ছাড়াও সানি নিজেও তাঁর কেরিয়ারে একটা দীর্ঘ সময় ব্যর্থতায় দেখে এসেছেন। তাই ছোট ছেলে রাজবীর অভিনয়কে পেশা হিসাবে বেছে নিক চাননি সানি। সম্প্রতি মুম্বইতে নিজের ছবির প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারকা-সন্তান হওয়ার প্রতিকূল দিকটা তুলে ধরলেন রাজবীর। কিন্তু কেন ছেলের সিদ্ধান্তের বিরোধিতা করেন অভিনেতা? তাঁর কথায়, ‘‘আমরা চাইতাম ও পড়াশোনা করুক। অভিনয় পেশাটা ভীষণ অনিশ্চিত, কখন কী হবে বোঝা যায় না।’’ তবে বাবার চিন্তা মান্যতা দিয়ে রাজবীর বলেন, ‘‘আমার বাবা-মা চাননি আমি অভিনেতা হই। তাঁরা চেয়েছিলেন আমি পড়াশোনায় মন দিই, জীবনে অন্য কিছু করি। কারণ, এই ইন্ডাস্ট্রিতে জীবন খুব অনিশ্চিত। এক মুহূর্ত তুমি খুশি, আবার পরমুহূর্তে জীবন দুর্বিষহ হয়ে উঠবে। কাজ পেতে মুশকিল হয়। কিন্তু আমি অভিনয়কে ভালবেসে ফেলি। আজও আমার বাবা-মা চান আমি অন্য কিছু করি, অভিনয় নয়।’’

ছেলের প্রথম ছবি। সানির মুখ উজ্জ্বল করতে পারে কি না তাঁর ছোট ছেলে, তা সময় বলবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol Rajveer Deol Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE