Advertisement
০৪ মে ২০২৪
Srijla Guha

জন্মদিনে কেক কাটায় বিন্দুমাত্র আগ্রহ নেই সৃজলার, বিশেষ দিনটি কী ভাবে সাজালেন নায়িকা?

সৃজলা গুহকে একটি মাত্র সিরিয়ালেই দেখেছিলেন দর্শক। তবে তিনি এখন মন দিয়েছেন নানা ধরনের কাজে। বৃহস্পতিবার জন্মদিনে কী পরিকল্পনা তাঁর?

Bengali actress Srijla Guha shares her birthday Plan

সৃজলা গুহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৫:১৯
Share: Save:

‘মন ফাগুন’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় অভিনয় যাত্রার শুরু করেন অভিনেত্রী সৃজলা গুহ। তার পর অবশ্য তাঁকে বাংলা সিরিয়ালে দেখেননি দর্শক। নায়িকা মন দিয়েছেন ওয়েব সিরিজ়, মিউজ়িক ভিডিয়ো তৈরির কাজে। ২৮ ডিসেম্বর সৃজলার জন্মদিন। বিশেষ দিনে কী পরিকল্পনা তাঁর? মধ্যরাতে তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন বান্ধবী গীতশ্রী রায়। সিরিয়ালের সেটেই তাঁদের আলাপ। সেখান থেকেই শুরু বন্ধুত্বের। সিরিয়াল শেষ হয়েছে বেশ কিছু বছর হল। তার পরেও যোগাযোগ রয়ে গিয়েছে। রাত ১২টায় বন্ধুর জন্য কেক নিয়ে ঠিক হাজির হয়েছিলেন তিনি। কিন্তু সেই কেক নাকি গীতশ্রীই কেটেছেন! কেন?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ‘বার্থ ডে গার্ল’ সৃজলার সঙ্গে। তিনি বললেন, “আসলে জন্মদিন বিষয়টা আমার কাছে আর পাঁচটা দিনের মতোই। তাই আলাদা করে উদ্‌যাপন করতে আমি কখনওই ভালবাসি না। তাই আমায় নিয়ে সবাই বেশি মাতামাতি করুক সেটা চাই না। নিজের মতো করেই কাটাই। গীতশ্রী কেক নিয়ে এসেছিল। প্রায় কেকটা নিজেই কেটেছে ও। মা-বাবা এসেছে। বাড়িতেই পরিবারের সঙ্গে থাকব। এর থেকে বেশি আর কিছু নয়। আমার বেশ কিছু পোষ্য আছে। তাদের নিয়েই সময় কেটে যায়। তা ছাড়া ছোট বাচ্চাদের সঙ্গে এই দিনটা কাটাই।”

Bengali actress Srijla Guha shares her birthday Plan

গীতশ্রী রায়ের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সদ্য জান কুমারের সঙ্গে অভিনীত একটি মিউজ়িক ভিডিয়ো মুক্তি পেয়েছে সৃজলার। এ ছাড়াও দুটি সিরিজ় মুক্তির অপেক্ষায়। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের একটি সিরিজ়েও নাকি দেখা যাবে তাঁকে। যে সিরিজ়ে অভিনয় করবেন দক্ষিণী তারকা রানা দগ্গুবতিও। যদিও আগামী কাজ প্রসঙ্গে কোনও কথা বলতেই নারাজ সৃজলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE