Advertisement
০৩ মার্চ ২০২৪
Hiya Dey

‘ছিঃ, এই বয়সেই হাতে ওয়াইনের গ্লাস!’ নতুন ছবি পোস্ট করে কটাক্ষের শিকার অভিনেত্রী হিয়া

‘পটলকুমার গানওয়ালা’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই দর্শকের নজরে আসে হিয়া দে। অনেক দিন হল সিরিয়াল করছে না সে। এ বার নতুন ছবি পোস্ট করে কটাক্ষের মুখে হিয়া।

Hiya Got Trolled

নতুন ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হিয়া। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৩:২৪
Share: Save:

পরনে কালো ড্রেস। সাদা রঙের চেয়ারে বেশ কায়দা করে বসেছে অভিনেত্রী হিয়া দে। যদিও এখনও ইন্ডস্ট্রিতে তাঁর পরিচয় ‘পটল’ নামেই। কয়েক বছর আগে ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই দর্শকের নজরে আসে সে। তার পর কেটে গিয়েছে বেশ অনেকগুলো বছর। এখন অনেকটা বড় হয়ে গিয়েছে হিয়া। প্রতি দিন নিত্যনতুন পোস্ট করতে থাকে ইনস্টাগ্রামে। তেমনই একটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করল হিয়া। যে ছবিতে তার হাতে শোভা পাচ্ছে একটি ভর্তি ওয়াইন গ্লাস। ব্যস, এই ছবি প্রকাশ্যে আসতেই চারিদিকে ছিছিক্কার!

এখনও স্কুলের গণ্ডিও পার করেনি সে। তার আগেই বিভিন্ন সময়ে অভিনেত্রীর ছবি দেখে সমাজমাধ্যমে আপত্তি তুলেছিলেন তাঁর অনুরাগীরা। এ বারেও সেই একই বক্তব্য চোখে পড়ল। এক জন লিখলেন, “অল্প বয়সে পেকে গেলে এটাই হয়।” আবার কারও বক্তব্য, “ছিঃ, এত কম বয়সে হাতে ওয়াইনের গ্লাস।” আবার কারও মতে, “জীবনে আর তোমার কিচ্ছু হবে না। শুধু ক্লাব আর পার্টিই করবে।” যদিও কোনও কথায় উত্তর দেয়নি হিয়া। এই ছবি পোস্ট করে হিয়া লিখেছে, “নাইট ক্লাব পার্টি”। এই ক্যাপশন পড়েই শোরগোলের সূত্রপাত।

এর আগেও এক বার বৌ বেশে ছবি পোস্ট করেছিল হিয়া। তখনও নানা ধরনের কটাক্ষের সম্মুখীন হয়ে হয়েছিল তাকে। তবে তখন সে জানিয়েছিল, এ সব কথায় খুব বেশি গুরুত্ব দিতে চায় না সে। ভবিষ্যতে অর্থ উপার্জন করে প্রযোজক হওয়ার ইচ্ছা রয়েছে হিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE