Advertisement
০৪ মে ২০২৪
Mishmee Das

‘আপনি তো অপুষ্টিতে ভুগছেন’, খাওয়াদাওয়া করুন’, কালো বিকিনিতে মিশমিকে দেখে হাসির রোল

বাংলা সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা তিনি। মিশমি দাসের গোয়া ভ্রমণের ছবি দেখে দর্শক মহলে হাসাহাসি। চেহারা নিয়ে কটাক্ষ মিশমিকে।

Mishmee Das gets trolled

দর্শকের কটাক্ষের শিকার মিশমি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:৪৬
Share: Save:

সূর্য প্রায় অস্ত যাওয়ার পথে। আকাশ মিশেছে সমুদ্রের জলের সঙ্গে। গোধূলি বেলায় সমুদ্রতটে অভিনেত্রী মিশমি দাস। এপ্রিলের তীব্র তাপপ্রবাহে হাঁসফাঁস অবস্থা সবার। তাই তো নিজের পুরনো গোয়া ভ্রমণের ছবি পোস্ট করে দুধের সাধ ঘোলে মেটাচ্ছেন অভিনেত্রী। বেশ অনেক দিন আগে ঘুরতে গিয়েছিলেন তিনি। একে একে ঝুলি থেকে বার করছেন সেই সব ছবি। তেমনই এক ছবি পোস্ট করলেন মিশমি। যে ছবিতে তাঁকে দেখা যাচ্ছে কালো বিকিনিতে। ব্যস! তা পোস্ট হতে না হতেই শুরু নানা জনের নানা ধরনের কথা।

আগেও অনেক বার রোগা বলে কটু কথা শুনতে হয়েছে মিশমিকে। এ বারও তার অন্যথা হল না। এক জন লিখলেন, “পুষ্টির অভাব।” অন্য জন লেখেন, “পেট ভরে খাওয়াদাওয়া করা উচিত। অপুষ্টির ছাপ স্পষ্ট। এমন চেহারাকে নিজের ইচ্ছা বলে চালানো বন্ধ করা উচিত।” আবার কেউ মন্তব্য করেছেন, “এ তো পুরো তালপাতার সেপাই। দয়া করে খাওয়াদাওয়া করুন।”

যদিও এই সব কথায় পাত্তা দিতে মোটেই রাজি নন অভিনেত্রী। তাই তো কোনও মন্তব্যের নীচে তাঁর উত্তর দেখা গেল না। এর আগে এই একই প্রসঙ্গে মিশমি আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “কেউ কিছু বললে আমার আর সত্যিই গায়ে লাগে না। কারণ রোগা হলেও লোকে কথা শোনায়। আবার মোটা হলেও কথা শোনাতে ছাড়েন না। সুতরাং এমন মন্তব্য নিয়ে মাথা ঘামালে আমারই সমস্যা হবে।”

এই মুহূর্তে মিশমিকে দর্শক দেখছেন ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। খলনায়িকার চরিত্রে মিশমি নায়িকা মিতুল আর ইন্দ্রর জীবন নাজেহাল করে তুলেছেন। নেতিবাচক চরিত্রে অভিনয় করে মিশমি পেয়েছেন বিপুল প্রশংসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mishmee Das Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE