Advertisement
০২ মে ২০২৪
Srijla Guha

‘এমন ভিডিয়ো কেউ পোস্ট করে!’, সৃজলার ভিডিয়ো দেখে কটাক্ষের বান

সৃজলা গুহ।

সৃজলা গুহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৩
Share: Save:

অভিনয়ের পাশাপাশি তিনি নাচতেও সমান ভালবাসেন। অনেক দিন হল অভিনেত্রী সৃজলা গুহকে ছোট পর্দায় দেখেননি দর্শক। তবে সমাজমাধ্যমের পাতায় তিনি বেশ সক্রিয়। কখনও বিশেষ ফটোশুটের রিল ভিডিয়ো পোস্ট করেন। কখনও আবার বিশেষ নাচের ভিডিয়োও পোস্ট করে থাকেন। তবে ইদানীং তেমন ভিডিয়োও কমই দেখা যায়। রবিবার একটি নতুন ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী।

পরনে কালো টপ, সঙ্গে কালো প্যান্ট। এক মনে ‘বেলি ডান্স’ করেই চলেছেন সৃজলা। এমনই এক ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। পোস্ট করে নায়িকা লেখেন, “এক মনে নাচ করুন, মনে করুন কেউ নাচ করছে না। যদিও কেউ দেখেন না সবাই ভিডিয়ো উঠিয়ে চলে যান।” তবে অনেকেই হয়তো ভিডিয়োটি এড়িয়ে চলে যায়নি। কারণ, মন্তব্যে ভর্তি সৃজলার ভিডিয়ো। তাঁর নাচ দেখে প্রত্যেকের নানা ধরনের মন্তব্য।

কেউ লিখেছেন, “এমন নাচ করলে নেতিবাচক মন্তব্য তো আসবেই।” আবার কারও মন্তব্য, “এমন পেট বার করে নাচ করার কি খুব প্রয়োজন?” আবার কিছু জনের মন্তব্য, “এই ভাবে পুরুষদের উত্তেজিত করার কি কোনও দরকার আছে?” তবে কাউকে কোনও উত্তর দেননি তিনি। আপাতত সৃজলা নাকি ব্যস্ত রাহুল মুখোপাধ্যায়ের সিরিজ়ের শুটিংয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijla Guha Tollywood Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE