Advertisement
১৫ জুন ২০২৪
Kheyali Mondal

‘আলতা ফড়িং’ শেষ হওয়ার পাঁচ মাস পরে ছোট পর্দায় ফিরছেন খেয়ালি মণ্ডল! নায়ক কে?

মার্চ মাসে শেষ হয়েছে ‘আলতা ফড়িং’ সিরিয়াল। পাঁচ মাস হয়ে গেল নায়িকা খেয়ালি মণ্ডলকে ছোট পর্দায় দেখেননি দর্শক। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ফিরছেন তিনি।

actress Kheyali Mondal

অভিনেত্রী খেয়ালি মণ্ডল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৪:৩২
Share: Save:

টলিপাড়ার অন্দরে গুঞ্জন বাংলা সিরিয়ালে প্রথম বার নায়ক হিসাবে দেখা যাবে অনুভব কাঞ্জিলালকে। যদিও তাঁকে বড় পর্দায় দেখতেই অভ্যস্ত দর্শক। তবে শোনা যাচ্ছে বড় পর্দায় অভিনয়ের পাশে এ বার ছোট পর্দার নায়ক হিসাবেও দেখবেন দর্শক। শোনা যাচ্ছিল, এই সিরিয়ালে নাকি দেখা যাবে হিয়া মুখোপাধ্যায়কে। তাঁকে শেষ বার দেখা গিয়েছিল ‘নয়নতারা’ সিরিয়ালে। তবে সম্প্রতি ইন্ডাস্ট্রির অন্দরে আলোচনা, বদলে গিয়েছেন নায়িকা। সূত্র বলছে, অনুভবের সঙ্গে এই সিরিয়ালে দেখা যাবে খেয়ালি মণ্ডলকে। অনুভব এবং খেয়ালি ছাড়াও নাকি দেখা যাবে ধ্রুব সরকারকে। যাঁকে ‘মিঠাই’ সিরিয়ালে সোমের চরিত্রে দেখা গিয়েছিল। যদিও ‘মিঠাই’ ছাড়াও বেশ কিছু সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

খেয়ালিকেও অনেক দিন হয়ে গেল পর্দায় দেখেননি দর্শক। তাঁর প্রথম সিরিয়ালের নাম ছিল ‘আলতা ফড়িং’। মার্চ মাসে শেষ হয়েছে তাঁর সিরিয়াল। তার পর প্রায় কেটে গিয়েছে পাঁচ মাস। সেই সিরিয়ালে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে তাঁকে দেখেছিল দর্শক। যদিও গল্পের কারণে শেষে অভিষেক বসুর বিপরীতেও অভিনয় করতে দেখা যায় তাঁকে। পাঁচ মাস পরে ফের নাকি ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী। এই নতুন সিরিয়াল প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘স্ক্রিন প্লেয়ার্স’। সিরিয়ালের লুক সেট হয়ে যাওয়ার কথা শোনা গিয়েছিল। শ্রাবণ মাস কাটলেই প্রোমোর শুট হওয়ার কথা।

এই সিরিয়াল প্রসঙ্গে আগে অনুভবের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তখন অবশ্য এ বিষয়ে তিনি কিছুই বলতে চাননি। এই মুহূর্তে অনুভবের ঝুলিতেও রয়েছে একগুচ্ছ ছবি। খুব শীঘ্রই মুক্তি পাবে ‘বড়বাবু’ এবং ‘সাজঘর’ ছবি দু’টি। নতুন সিরিয়ালে এই তিন অভিনেতাকে ঠিক কী অবতারে দেখা যাবে? সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actress Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE