Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

শেষ হল ‘ফাগুন বউ’, কী করছেন বিক্রম-ঐন্দ্রিলা?

মৌসুমী বিলকিস
কলকাতা ১৫ ডিসেম্বর ২০১৯ ১৭:৩১
ঐন্দ্রিলা-বিক্রম।

ঐন্দ্রিলা-বিক্রম।

মহুল ও রোদ্দুরের গল্প শেষ।বন্ধ হল ‘ফাগুন বউ’। গত ২৯ নভেম্বর ধারাবাহিকটির শেষ এপিসোড দেখেছেন দর্শক।ধারাবাহিকের নায়ক বিক্রম চট্টোপাধ্যায় কী করছেন এখন?

বিক্রম বললেন, “টানা দেড় বছর...২১ মাস টিভিতে কাজ করলাম। একটা ব্রেক নেওয়ার দরকার আছে।”ফ্লোর মিস করছেন? “না, এখনই মিস করছি না।আরও কিছুদিন পর হয়তো মিস করব। এখন ছুটির আমেজেই আছি” — জানালেন বিক্রম।

গল্পটা কি অসম্পূর্ণ রেখেই শেষ হল সিরিয়াল? বিক্রম বললেন,“কোনও অভিনেতারই গল্পে কোনও কন্ট্রিবিউশন থাকে না।গল্পের কোন মোড়ে সিরিয়াল শেষ হবে, তা পুরোপুরি নির্ভর করে সেই চ্যানেলের ওপর।তবে আমাদের গল্পটার হ্যাপি এন্ডিং হয়েছে।”

Advertisement

আরও পড়ুন-প্রেগন্যান্সির সাড়ে সাত মাস পর্যন্তও শুটিং করেছি: পায়েল

আরও পড়ুন-মারা গেলেন মৌসুমি চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল, শোকবার্তা বলিউডের

তিনি যোগ করলেন, “কোনও দিনই কিন্তু ‘ফাগুন বউ’-এর টিআরপি খারাপ হয়নি। আমরা শুরুই করেছিলাম ৬.৪ রেটিং দিয়ে। গত দু’বছরে এরকম টিআরপি নিয়ে কোনও সিরিয়াল শুরু হয়েছে বলে আমার মনে পড়ে না। একটা সময় টানা পাঁচ মাসের ওপর এক নম্বর ছিল। তার পরেও একটা ফেজে মাস দেড়েক এক নম্বর ছিল। আমরা শো নিয়ে খুবই খুশি ছিলাম। খুবই সফল শো।”

তিনি রোদ্দুর আর গল্পের নায়িকা মহুল ঐন্দ্রিলা সেন। ঐন্দ্রিলার সঙ্গে কথা হচ্ছে? “অবশ্যই। ঐন্দ্রিলা তো বন্ধু। আমরা একই জিমে ওয়ার্ক আউট করি। আজ দুপুরেও দেখা হল। আমরা দু’জনেই ছুটি উপভোগ করছি আর ভবিষ্যতের প্রজেক্ট নিয়ে ভাবছি”— জানালেন বিক্রম।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

আরও পড়ুন

Advertisement