Advertisement
২৬ নভেম্বর ২০২২
Bhabi Ji Ghar Par Hain

জ্বর নামল না, কিছু বুঝে ওঠার আগেই মৃত্যু হল অভিনেতার ১৯ বছরের ছেলের!

জ্বরে গা পুড়ে যাচ্ছিল আয়ুষের। কিছুতেই জ্বর নামানো যায়নি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু ঠিক কী হয়েছে বুঝে ওঠার আগেই শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হতে শুরু করে।

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের সেটে আরও এক দুঃসংবাদ।

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের সেটে আরও এক দুঃসংবাদ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৬
Share: Save:

অভিনেতা দীপেশ ভানের মৃত্যুর পর ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের সদস্যদের জীবনে আরও এক বজ্রপাত। সকলকে তাজ্জব করে চলে গেলেন ডঃ গুপ্ত চরিত্রে সাড়া ফেলা অভিনেতা জিতু গুপ্তের ছেলে আয়ুষ। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল মাত্র ১৯ বছর।

Advertisement

জিতুর সহ-অভিনেতা রোহিতাশ্ব গৌর এবং কৌতুকশিল্পী সুনীল পাল সমাজমাধ্যমে খবরটি জানিয়ে গভীর শোকপ্রকাশ করেন। সূত্রের খবর, জ্বরে গা পুড়ে যাচ্ছিল আয়ুষের। কিছুতেই জ্বর নামানো যায়নি। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু ঠিক কী হয়েছে বুঝে ওঠার আগেই শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হতে শুরু করে। নিমেষে সংকটজনক অবস্থায় চলে যায় আয়ুষের স্বাস্থ্য। ডাক্তাররা কিছু করে উঠতে পারেননি।

সম্প্রতি জিতু একটি অনলাইন পোস্টে ছেলের অসুস্থতার কথা ভাগ করে নিয়েছিলেন। জানিয়েছিলেন, আয়ুষ ভেন্টিলেশনে রয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। অভিনেতা অনুরোধ করেছিলেন, ‘সবাই দয়া করে ওর জন্য প্রার্থনা করুন।’

তার পরই দুঃসংবাদ। ২৯ সেপ্টেম্বর আয়ুষের ছবি দিয়ে মৃত্যুর খবর জানান ‘ভাবিজি কি ঘর পর হ্যায়’-এর সদস্যরা। জানান, পরিবারের আরও এক জনকে হারালেন। যদিও কথা বলার অবস্থায় ছিলেন না জিতু।

Advertisement

চলতি বছর জুলাই মাসেই হঠাৎ প্রয়াত হন এই ধারাবাহিকের অভিনেতা দীপেশ। তাঁর গৃহঋণ মেটাতে স্ত্রীর পাশে দাঁড়িয়েছিলেন সহকর্মীরাই। তার পরই আরও এক মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া টেলিভিশন জগতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.