Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Chopra Jonas

আট মাসের মেয়েকে নিয়ে নিউ ইয়র্কের দামি রাস্তায় ফ্রেমবন্দি হলেন প্রিয়ঙ্কা

তিনি যাই করুন না কেন, সকলের নজর থাকে তাঁরই দিকে। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। মেয়ের সঙ্গে বিভিন্ন মুহূর্তে ছবিতে ফ্রেমবন্দি হলেন নায়িকা।

মেয়ে মালতীর সঙ্গে নিউ ইয়র্কে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

মেয়ে মালতীর সঙ্গে নিউ ইয়র্কে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৩
Share: Save:

কখনও জানলার পাশে মেয়েকে নিয়ে বসে এক মনে রাস্তা দেখছেন। কখনও আবার মেয়ের সঙ্গে খেলায় মত্ত। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। আপাতত মেয়ে মালতীর সঙ্গে নিউ ইয়র্কে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। বিশ্বজো়ড়া খ্যাতি তাঁর। প্রিয়ঙ্কা-নিক জোনাসের প্রেমের চর্চাও সর্বত্র। মেয়ে জন্মানোর পর তো একের পর এক ছবি সামনে এসেছে।

ধবধবে সাদা স্কার্ট আর মানাসই জামায় নিউ ইয়র্কের সবচেয়ে দামি গলিতে মেয়েকে নিয়ে হাঁটছেন প্রিয়ঙ্কা।

ধবধবে সাদা স্কার্ট আর মানাসই জামায় নিউ ইয়র্কের সবচেয়ে দামি গলিতে মেয়েকে নিয়ে হাঁটছেন প্রিয়ঙ্কা।

এ বার নিউ ইয়র্কের সবচেয়ে দামি রাস্তায় ফ্রেমবন্দি হলেন নায়িকা। সঙ্গী অবশ্যই তাঁর আট মাসের খুদে। ধবধবে সাদা স্কার্ট আর মানাসই জামায় নিউ ইয়র্কের সবচেয়ে দামি গলিতে মেয়েকে নিয়ে হাঁটছেন প্রিয়ঙ্কা। সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।বিদেশের এই গলিতে শুধুই নামী দামি সংস্থার বিপণি। এমনই কোনও বিপণিই হয়তো ছিল তাঁদের সে দিনের গন্তব্য। তা যদিও বিশদে জানা যায়নি।

সম্প্রতি, রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় ভাষণ দেন প্রিয়ঙ্কা। বলিউড ছেড়ে আপাতত হলিউডেই ঘাঁটি গেড়েছেন তিনি। অভিনেতা-প্রযোজক ছাড়া প্রিয়ঙ্কার আরও একটি পরিচয় রয়েছে। তিনি রাষ্ট্রপুঞ্জের ‘গুডউইল অ্যাম্বাসাডর’ বা শুভেচ্ছাদূত। সুস্থায়ী উন্নয়নের লক্ষ্যে রাষ্ট্রপুঞ্জের সমস্ত সদস্যদেশের লক্ষ্যমাত্রাও নিজের ভাষণে মনে করিয়ে দেন তিনি। প্রিয়ঙ্কা বলেন, ‘‘বিশ্বের এক সঙ্কটময় সময়ে আমরা আজ মিলিত হয়েছি, যেখানে দুনিয়াজোড়া ভ্রাতৃত্ববোধের প্রয়োজনীয়তা আগের থেকে বেশি জরুরি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Jonas bollywood star New York
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE