Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nikki Tamboli

Nikki Tamboli: আবার দেখা হবে, ভাই দুজে প্রয়াত দাদাকে লিখলেন নিকি

ইনস্টাগ্রামের ছবিতে হলুদ সাজে নিকি। পাশে নীল পাঞ্জাবিতে তাঁর দাদা। দুই ভাই-বোনের সেই হাসিখুশি মুখ ধরে রেখেছে ক্যামেরা। চিরকালের মতো।

নিরুদ্দেশের ঠিকানায় নিকি দাদাকে পাঠিয়ে দিলেন ভালবাসার কথা।

নিরুদ্দেশের ঠিকানায় নিকি দাদাকে পাঠিয়ে দিলেন ভালবাসার কথা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৬:৩৪
Share: Save:

ভাই দুজ (অবাঙালিদের ভাইফোঁটা) চলে গেল। ভাইয়ের কপালে টিকা দেওয়া হল না নিকি টম্বোলির। কাকেই বা দেবেন? দাদা-ই যে আর নেই!

‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগীর দাদার প্রাণ কেড়েছে করোনা। মন খারাপ নিকির। নিরুদ্দেশের ঠিকানায় দাদাকে পাঠিয়ে দিলেন ভালবাসার কথা। ইনস্টাগ্রামে কলম ধরলেন অভিনেত্রী।

দাদার মৃত্যুর পরে শক্ত হাতে পরিবারকে আগলে রেখেছেন নিকি। সে কথা আগেও জানিয়েছেন বিভিন্ন সাক্ষাৎকারে। সে সময়ে দাদাকে লেখা একটি চিঠি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছিল। তাতে মৃত্যু এবং মৃত্যু পরবর্তী জীবন নিয়ে চিন্তাভাবনার কথা লেখেন নিকি। সেই চিঠি পড়ে চোখের জল ধরে রাখতে পারেননি বহু অনুরাগী।

শনিবার ভাই দুজ-এর দিন দাদার সঙ্গে কাটানো ছোটবেলার দিনগুলো ঘুরেফিরে এসেছে নিকির মনে। ইনস্টাগ্রামে তাঁর লেখার ছত্রে ছত্রে সেই আবেগ— ‘আমরা কত মারপিট করতাম! আবার একে অপরের মান ভাঙাতেও খুব বেশি সময় নিতাম না। জানি, সেই দিনগুলো আর ফিরে আসবে না। কিন্তু সুন্দর স্মৃতি হিসেবে আজীবন আমার মনের মধ্যে থেকে যাবে। বিশ্বাস করি, আমাদের আবার দেখা হবে। শুভ ভাই দুজ দাদা।’

লেখার সঙ্গে দাদার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। তাতে হলুদ সাজে নিকি। পাশে নীল পাঞ্জাবিতে তাঁর দাদা। দুই ভাই-বোনের সেই হাসিখুশি মুখ ধরে রেখেছে ক্যামেরা। চিরকালের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nikki Tamboli Bigg Boss Bhai dooj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE