Advertisement
১০ মে ২০২৪
Bhojpuri Actress Death

মৃত্যুর আগে আকাঙ্ক্ষার শেষ লাইভ, কোনও ইঙ্গিত কি দিয়েছিলেন অভিনেত্রী? ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের রহস্যমৃত্যু ঘিরে জল্পনা বিনোদন জগতে। এ বার প্রকাশ্যে তাঁর শেষ ভিডিয়ো। ঘনীভূত হচ্ছে রহস্য।

picture of akansha dubey

মৃত্যুর আগে আকাঙ্ক্ষার শেষ ইনস্টাগ্রাম লাইভ ঘিরে দানা বাঁধছে রহস্য। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৬:১০
Share: Save:

বারাণসীতে শুটিং-এ গিয়ে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের রহস্যমৃত্যু। সারনাথের একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ঘটনায় প্রায় শোরগোল পড়ে গিয়েছে বিনোদন জগতে। এই ঘটনার কিছু ক্ষণের মধ্যে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে অভিনেত্রীর দেহ। ২৫ বছরের তরুণী এই অভিনেত্রীর মৃত্যু ঘিরে স্বাভাবিক ভাবেই উঠছে প্রশ্ন, ঘনীভূত হচ্ছে রহস্য। তবে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে অভিনেত্রীর একটি ভিডিয়োকে ঘিরে। জল্পনা, এটিই নাকি আকাঙ্ক্ষার শেষ লাইভ।

ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। সেখানেই দেখা যাচ্ছে একেবারে হাপুস নয়নে কাঁদছেন অভিনেত্রী। একেবারে স্বল্পদৈর্ঘ্যের একটি ভিডিয়ো ক্লিপ। কোনও কথা শোনা যায়নি, মুখে হাত চাপা দিয়ে কেঁদেই চলেছেন তিনি। তাঁর কয়েক ঘণ্টার মধ্যেই এই অঘটন। এদিকে প্রেম দিবসের দিন সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন আকাঙ্ক্ষা। তার পর এক মাস কাটতে না কাটতেই তাঁর রহস্যমৃত্যু।

মাত্র ১৭ বছর বয়সে সিনেমায় অভিষেক আকাঙ্ক্ষার। ৫০টিরও বেশি মিউজিক ভিডিয়োয় কাজ করেছেন তিনি। ২০১৮ সালে থেকে মানসিক অবসাদ ভুগতে শুরু করেন অভিনেত্রী। মাঝে লম্বা বিরতি নিয়ে ফেরেন কাজে। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন তাঁর অবসাদের কথা। তবে ঠিক কী কারণে মৃত্যু হল আকাঙ্ক্ষার, তা অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhojpuri Actress Death Akansha Dubey Instagram Live
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE