• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভূত তাড়াতে আসছেন কার্তিক আরিয়ান ! সামনে এল ‘ভুলভুলাইয়া ২’–এর ফার্স্ট লুক

Bhool Bhulaiyaa 2
‘ভুলভুলাইয়া ২’–এর প্রথম পোস্টার।

Advertisement

অপেক্ষার অবসান। সামনে এল ২০০৭-এ মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় সাইকোলজিক্যাল থ্রিলার ‘ভুলভুলাইয়া’-এর সিকুয়াল ‘ভুলভুলাইয়া ২’–এরপ্রথম পোস্টার। মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউডের ‘চকলেট বয়’ কার্তিক আরিয়ানকে। সোমবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কার্তিক বহু প্রতীক্ষিত ওই ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন।

২০০৭-এ মুক্তিপ্রাপ্ত ভুলভুলাইয়ার মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল খিলাড়ি অক্ষয় কুমারকে। এর দ্বিতীয় পর্বে অক্ষয়কেই রাখা হবে, নাকি বেছে নেওয়া হবে নতুন মুখ, সে নিয়ে চলছিল বিস্তর জল্পনা। অক্ষয় ছাড়াও ওই ছবিতে ছিলেন বিদ্যা বালান, আমিশা পটেল এবং পরেশ রাওয়ালের মতো অভিনেতারা। গল্পে অক্ষয়ের চরিত্রের নাম ছিল আদিত্য শ্রীবাস্তব। একজনের মনস্তত্ত্ববিদের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। ছবির টাইটেল ট্র্যাক, ‘তেরি আঁখে ভুলভুলাইয়া’ সে সময়ে রাতারাতি ‘ইউথ অ্যান্থেম’ হয়ে উঠেছিল। বিদ্যা বালানের সুদক্ষ অভিনয় মন কেড়েছিল মুভি-ফ্রিকদের।

তারপর কেটেছে বারোটা বছর। তবু ভুলভুলাইয়ার নস্টালজিয়া আজও সিনেমাপ্রেমীদের মনে ভাস্বর। সেই নস্টালজিয়া উস্কে দিয়েই বড় পর্দায় আরও একবার ফিরছে এই ছবি।

 

মাথায় ব্যান্ডানা। গায়ে গেরুয়া পোশাক। দু’হাতে ধরা রয়েছে খুলি। গলায় রুদ্রাক্ষের মালা। ‘ভূত’ তাড়াতে যে ময়দানে পুরোপুরি নেমে পড়েছেন কার্তিক, তা তাঁর বেশভূষাই বলে দিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ওই পোস্ট শেয়ার করে কার্তিক লিখেছেন, ‘ভূত’ ‘তাড়ানোর গুণিন (গোস্টবাস্টার) বাড়িতে প্রবেশ করতে প্রস্তুত।’ তবে ‘ভুলভুলাইয়া ২’–এ কার্তিকের চরিত্রটি ওঝা নাকি অক্ষয়ের মতো মনস্তত্ত্ববিদের, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি অভিনেতা।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Teri Aankhein Bhool Bhulaiyaa Baatein hai Bhool Bhulaiyaa 🎶 #BhoolBhulaiyaa2 💀✌🏻🙏🏻

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

আরও পড়ুন-সিঙ্গল পেরেন্ট হয়ে ২১-এ দত্তক, শাশুড়ি ৩৭-এ, ‘মস্ত গার্ল’ রবিনার কম জানা দিক

আরও পড়ুন- জিমে ২০০ কেজি ওজন তুলছেন ‘সুপার হিউম্যান’ টাইগার! দেখুন ভিডিয়ো

 

 

শুধু তাই নয়, পার্ট ১-এর টাইটেল ট্র্যাকের সঙ্গে নাচতেও দেখা গিয়েছে আরিয়ানকে। ফার্স্ট লুক প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও কার্তিকের এই নয়া অবতারে বেজায় খুশি। কমেন্ট সেকশনও ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। ‘ভুলভুলাইয়া’-এর পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। এর সিকুয়ালে কাস্টিং-এর পাশাপাশি বদলেছে পরিচালকও। দায়িত্বে রয়েছেন পরিচালক অনীশ বাজমি। তবে কার্তিক ছাড়া এই ছবিতে আর কে কে রয়েছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ৩১ জুলাই মুক্তি পাবে ‘ভুলভুলাইয়া ২’।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন