Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bigg Boss 16 controversy

‘বিগ বস’-এর ঘরে জাত নিয়ে কুমন্তব্য বিকাশের, কড়া পদক্ষেপ করার সিদ্ধান্ত কমিশনের

বিগ বসের ঘরের ব্যাপারে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না। এ বার বিতর্কে প্রতিযোগী বিকাশ। বেফাঁস মন্তব্যের জেরে পড়লেন সমস্যায়।

এ বার কুমন্তব্যের জেরে বিতর্কে জড়িয়ে পড়েন বিকাশ মনকতলা।

এ বার কুমন্তব্যের জেরে বিতর্কে জড়িয়ে পড়েন বিকাশ মনকতলা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৬:৪৭
Share: Save:

বিপদে ‘বিগ বস ১৬’-এর প্রতিযোগী বিকাশ মনকতলা। বিগ বসের ঘরে সব সময়েই কিছু না কিছু ঘটতে থাকে। কারও নতুন সম্পর্ক তৈরি হয়। কেউ বেফাঁস মন্তব্যে করে জড়িয়ে পড়েন বিতর্কে। এ বারও তার অন্যথা হল না। সহ-প্রতিযোগী অর্চনা গৌতমকে উদ্দেশ করে এমনই এক মন্তব্য করে বসলেন বিকাশ, যে তাঁর বিরুদ্ধে ‘ন্যাশনাল কমিশন ফর সিডিউল কাস্টস’ কড়া পদক্ষেপ করার সিদ্ধান্ত নিয়েছে।

ঘটনা এই যে, অর্চনাকে তাঁর জাত তুলে কথা বলেছেন বিকাশ। বলেছেন, “নিচু জাতির লোক সব।” আর এই কথা শুনেই চটেছে কমিশন। তারা মহারাষ্ট্র সরকার, রাজ্য পুলিশ তথ্য ও সংস্কৃতি দফতর, ভায়াকম ১৮, কালার্স-এ নোটিস জারি করেছে। কমিশনের তরফ থেকে জানানো হয়েছে যে, তারা বিকাশের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করছে।

জাতিবৈষম্যে ইন্ধন দেয়, এমন মন্তব্য একটি শাস্তিযোগ্য অপরাধ। সংবিধানের ৩৮৮ ধারা অনুযায়ী বিষয়টির তদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে কমিশন। এই নোটিস জারির ৭ দিনের মধ্যে তদন্তের রিপোর্ট জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে কমিশনের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE