×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জুন ২০২১ ই-পেপার

বিনোদনের জন্যও অভিশাপ দেওয়া উচিত হয়নি রাখির, বললেন আলির মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জানুয়ারি ২০২১ ১৯:৪৩
রাখি সবন্ত ও মায়ের সঙ্গে আলি গোনি।

রাখি সবন্ত ও মায়ের সঙ্গে আলি গোনি।

‘বিগ বস’-এ রাখি সবন্তের আচরণ নিয়ে এবার অসন্তোষ প্রকাশ করলেন প্রতিযোগী আলি গোনির মা রূবি গোনি। তিনি জানিয়েছেন, প্রতিযোগিতায় রাখি যেভাবে প্রকাশ্যে ‘অভিশাপ’ দিয়েছেন তাঁর ছেলে আলিকে, মা হিসেবে তা শুনতে ভাল লাগেনি তাঁর।

‘বিগ বস’-এর ১৪ নম্বর সিজনে রাখির আচার আচরণ নিয়ে অসন্তোষ আগে থেকেই বাড়ছিল প্রতিযোগীদের মধ্যে। এবার ঘরের বাইরেও সেই সুর চড়়ল। যদিও রাখি যা করছেন তাতে অনুষ্ঠানের দর্শক বাড়ছে বলেই দাবি করছেন অনেকে। কিন্তু রূবি জানিয়েছেন দর্শকের মনোরঞ্জনের জন্য হলেও কিছু কিছু বিষয়ে সংবেদনশীল হওয়া উচিত। ‘‘জানি পুরোটাই বিনোদনের জন্য। একটা খেলা ছাড়া আর কিছুই না। সবই লোকে ভুলে যাবে। তা-ও বলব রাখি যখন আমার ছেলেকে অভিশাপ দিয়েছিল সেটা শুনতে খারাপ লেগেছিল আমার।’’ বলেছেন রূবি।

দিন কয়েক আগেই ‘বিগ বস’-এর একটি পর্বে রাখি আর আলির মধ্যে এক দফা কথা কাটাকাটি হয়। বিশেষ বান্ধবী জেসমিনের ‘বিগ বস’ থেকে চলে যাওয়ার জন্য রাখিকেই দায়ী করেছিলেন আলি। জেসমিন আর তাঁর সম্পর্কে রাখির ‘অভিশাপ’ লেগেছে বলেও অভিযোগ করেন আলি।

Advertisement

অথচ এই আলিই এক সময়ে ‘বিগ বস’-এ রাখির সমর্থক ছিলেন। রাখির প্রতি আলির মনোভাব বদলায় বিশেষ বান্ধবী জেসমিন ‘বিগ বস’ থেকে সরে যাওয়ার পর। জেসমিনের চলে যাওয়ার জন্য রাখিকেই দায়ী করেছিলেন আলি। এবার রূবিও একই সুরে কথা বললেন।

একটি সাক্ষাৎকারে রূবি বলেছেন ‘‘আলি একজন দায়িত্বশীল ছেলে। মা-বাবার যত্ন নিতে জানে। আবার বেশিদিন বাড়ির বাইরে থাকলে বাড়ির জন্য মন খারাপও হয় ওর। হাসি-ঠাট্টার মধ্যে থাকতে ভালবাসে। আবার খুব আবেগপ্রবণও।’’

রূবির কথায় ‘‘এই ধরনের অভিশাপ ওর ক্ষতি করতে পারবে না জানি। কারণ আমাদের আশীর্বাদ ওর সঙ্গে আছে।’’

‘বিগ বস’-এ আলির আচরণ নিয়ে প্রশ্ন করা হলে রূবি বলেন, ‘‘এই খেলার মূল বিষয় তো একটাই। কী ভাবে তোমার আচার ব্যবহার দর্শকমনে প্রভাব ফেলবে। প্রতিযোগী হিসাবে আলির আচার-আচরণ ভাল লেগেছে আমার। আমার মতে ও ওর সেরাটা দিচ্ছে। মানুষ ওকে পছন্দও করছেন। আমার কাছে এটাই সবচেয়ে বড় ব্যপার। প্রতিযোগিতায় জিতেই ও সবরকম প্রতিকূলতা আর নেতিবাচক ঘটনার জবাব দিক। এটুকুই চাইব।’’


Advertisement