Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gori Nagori

চুল ধরে টান! প্রকাশ্যে হেনস্থা করা হল ‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগী গোরি নাগোরিকে

নাচের সঙ্গে শরীরিক বিভঙ্গের জন্য সারা দেশ জুড়ে নামডাক রাজস্থানের নৃত্যশিল্পী গোরি নাগোরির। এ বার ঘরের লোকের হাতে নিগৃহীত এই ‘বিগ বস্’ তারকা।

picture of Gori Nagori

‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগী গোরিকে হেনস্থা, সাহায্য করল না পুলিশ। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাজস্থান শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৭:৫২
Share: Save:

‘বিগ বস্ ১৬’-এর ঘরে প্রতিযোগী হয়ে আসেন রাজস্থানের এই নৃত্যশিল্পী গোরি নাগরি। সমাজমাধ্যমে জনপ্রিয় আগেই ছিলেন। তবে, ‘বিগ বস্’-এর মঞ্চ রাতারাতি জনপ্রিয়তা দেয় এই শিল্পীকে। নাচের সঙ্গে শরীরিক বিভঙ্গের জন্য গোরির এত নামডাক। রাজস্থানের বিভিন্ন জেলায় জেলায় অনুষ্ঠান করেন এই ‘বিগ বস্’ খ্যাত তারকা। এ বার নিজের ঘরের লোকের কাছে নিগৃহীত হলেন গোরি নাগোরি।

২৪ মে ছোট বোনের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আজমগড় যান অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক সানি। সেখানেই বড় বোনের বরের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান নৃত্যশিল্পী। তাঁর অভিযোগ, কথা কাটাকাটি থেকে ঘটনাটি হাতাহাতির পর্যায় চলে যায়। তাঁর প্রেমিক সানিকে মারধর করেন তাঁর জামাইবাবু জাভেদ হুসেইন। তাঁর চুল ধরে টানেন, মারতে উদ্যত হলে থানায় অভিযোগ জানাতে যান গোরি। তবে অভিযোগ নিতে অস্বীকার করে স্থানীয় পুলিশ।

গোরির কথায়, ‘‘পুলিশ অভিযোগ নেওয়া তো দূর, আমার সঙ্গে নিজস্বী তুলতে থাকে এবং হাসিঠাট্টা করতে শুরু করে।’’ আজমগড়ে বিয়ে কাটিয়ে কথা ছিল দিল্লি যাওয়ার। তবে, সে সব এখন বিশ বাঁও জলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gori Nagori Bigg Boss 16 Bollywood harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE