• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সে দিনের লাস্যময়ী বিপাশা, ইনস্টাগ্রামে শেয়ার করলেন তাঁর মডেলিং দিনের ছবি

Bipasha Basu
‘বঙ্গ বিউটি’ বিপাশা বসু। ছবি: সংগৃহীত।

Advertisement

‘রাজ’ সিনেমার সেই হট নায়িকাকে মনে পড়ে? উটিতে হারিয়ে যাওয়া সেই নায়িকাকে কিংবা ‘সব চরিত্র কাল্পনিক’-এর রাধিকাকে, যে স্বামীর প্রেম না পেয়ে কপালকেই তাঁর ভবিতব্য বলে মেনে নিয়েছিল।
নব্বই দশকের ‘বঙ্গ বিউটি’ সেই অভিনেত্রী হলেন বলিউডের বিপাশা বসু। সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু পুরনো ছবি আপলোড করেছেন তিনি, যা দেখে তাঁর ফ্যান-সহ বলিউডের বহু তারকাই নানা মন্তব্য করেছেন। সমগ্র ইনস্টাগ্রাম জুড়ে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে, সেই দলে রয়েছেন তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড, বলিউডের অভিনেতা ডিনো মোরিয়া।
ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘মেজর থ্রোব্যাক! টিনেজ মডেলিং ডেজ।’ এই ছবিটি বেশ পুরনো, তখন নায়িকার বয়স মাত্র উনিশ। একটি পত্রিকার কভারে বিকিনি পরিহিত বিপাশার ছবি ছাপা হয়েছিল। সুইমিং কস্টিউমে লাস্যময়ী দেখাচ্ছিল বিপাশাকে। তিনি জানান, ওই সাময়িকপত্রে এটাই ছিল তাঁর প্রথম সুইমস্যুট ফিচার। তাঁর পেশাদার জীবন শুরু হয় মডেলিংয়ের মধ্য দিয়ে। তার পর ধীরে ধীরে বলিউডে পা রাখেন নায়িকা।

আরও পড়ুন: লন্ডনবাসী এই ব্লগারেই মজেছে শাহরুখপুত্র আরিয়ানের মন ?

পত্রিকার কভারে বিকিনি পরিহিত বিপাশার ছবি। ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম।


ডিনো মারিয়ার সঙ্গে বিপাশার প্রথম ছবি ‘রাজ’। ২০০২-এ হরর ছবিটি মুক্তি পেলে দর্শকের মনে বেশ সাড়া ফেলেছিল। ১৯৯৬ থেকে ২০০২ পর্যন্ত তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। শুরুটা বন্ধুত্ব, পছন্দ, প্রেম দিয়ে শুরু হলেও পরে ছাড়াছাড়ি। কিন্তু দু’জনের বন্ধুত্বকে নষ্ট করেনি তাঁদের সম্পর্কের তিক্ততা।
সম্প্রতি ইনস্টাগ্রামে বিপাশার যৌবন কালের ছবি দেখে নিজেকে আটকে রাখতে পারলেন না নায়ক। ছবি দেখে কমেন্ট করেছেন, ‘আই রিমেমবার দ্যাট, স্টানিং’।
ডিনো মোরিয়ার জীবনও শুরু হয় মডেলিংয়ের মধ্য দিয়ে। নয়ের দশকে প্রচুর কাজ করেছেন বিপাশার সঙ্গে। বিপাশা বসু সাত পাকে বাঁধা পড়েছেন কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে। ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ কর্ণ, কিন্তু বিপাশার জনপ্রিয়তার ধারেকাছেও নেই তিনি।

আরও পড়ুন: দমকা বাতাস এলোমেলো করে দিল শিল্পার ‘মেরিলিন-মুহূর্ত’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন