Advertisement
০৮ মে ২০২৪
Urfi Javed

শালীনতার সীমা লঙ্ঘনের অভিযোগ, উরফি জাভেদকে গ্রেফতারের দাবি বিজেপি নেত্রীর

উরফির উপর রেগে লাল বিজেপি নেত্রী। তাঁর ‘সৃজনশীল পোশাক’ নাকি সমাজে কুপ্রভাব ফেলছে। তাই উরফিকে গ্রেফতারের দাবি।

উরফি জাভেদকে গ্রেফতারের দাবি বিজেপি নেত্রীর।

উরফি জাভেদকে গ্রেফতারের দাবি বিজেপি নেত্রীর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৪:১৬
Share: Save:

২০২২ সালের সব থেকে চর্চিত নাম সম্ভবত উরফি জাভেদ। বছরের শেষ দিনেও তিনি চর্চায়। প্রতি দিন নিত্যনতুন সাজপোশাকে ক্যামেরার সামনে এসে রীতিমতো চমকে দেন উরফি। লজ্জা ঢাকতে কখনও গায়ে জড়ান গলার হার, কখনও আবার আলো। উরফির এই ‘সৃজনশীল পোশাক’ই এ বার সমস্যার কারণ। উরফির সাজপোশাক দেখে রেগে লাল মহারাষ্ট্রের বিজেপির মহিলা মোর্চা দলের সভাপতি চিত্রা ওয়াগ।

এই মুহূর্তে বলিপাড়ার হালফ্যাশনের পোশাক হল বডিস্যুট। তেমনই এক কালো বডিস্যুটে দেখা গেল উরফিকে। যে পোশাকে লজ্জা নামমাত্র ঢাকা। মুম্বইয়ের রাস্তায় সেই পোশাকে উরফিকে দেখেই বেজায় চটেছেন বিজেপি মহিলা মোর্চার সভাপতি চিত্রা। তিনি টুইটে লেখেন, “মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছে উরফি। ওকে অবিলম্বে গ্রেফতার করা হোক।” তিনি আরও যোগ করেন। বলেন, “এক দিকে নিরপরাধ মেয়েরা কিছু নিম্ন মানসিকতার পুরুষের লালসার শিকার হচ্ছে। অন্য দিকে কিছু মেয়ে এই ভাবে প্রলোভন দেখাচ্ছে।” যদিও এই মন্তব্যে উরফির কোনও পাল্টা প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, কিছু দিন আগে স্ফটিকের হারে নিজের লজ্জা ঢেকেছিলেন উরফি।নেকলেসের ফাঁকে তাঁর শরীরের প্রতিটি রেখা স্পষ্ট। কিন্তু তাতে কী! উরফির আছে মগজাস্ত্র। ত্বকের রঙের স্টিকার সেঁটে নিয়েছেন স্তনবৃন্তে। তাতেই লজ্জা নিবারণ। এত অভিযোগের পর কি থামবেন উরফি? প্রশ্ন থেকেই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE