Advertisement
২২ জুন ২০২৪
Ishaan Khatter

আন্তর্জাতিক সিরিজ়ে ঈশান খট্টর, তাঁর সঙ্গে অভিনয় করবেন কোন জনপ্রিয় হলিউড অভিনেত্রী?

কর্মজীবনে বরাবরই বাণিজ্যিক ও অন্য ধারার ছবির মধ্যে সামঞ্জস্য বজায় রেখেছেন শাহিদ কপূরের ভাই। এ বার আন্তর্জাতিক স্তরে হাতেখড়ি ঈশানের।

Bollywood actor Ishaan Khatter reportefly bags an international project with Hollywood actress Nicole Kidman.

আন্তর্জাতিক মঞ্চে উড়ান ঈশান খট্টরের, অভিনয় করবেন হলিউড ওয়েব সিরিজ়ে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৬:৫৬
Share: Save:

সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন সহকারী পরিচালক হিসাবে। ছবিটি ছিল শাহিদ কপূর অভিনীত ‘উড়তা পঞ্জাব’। অভিনয়ের জগতে ঈশান খট্টরের অভিষেক সমান্তরাল ছবির মাধ্যমে। প্রথম ছবি মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস্‌’। তার পর ‘ধড়ক’ ছবি ঈশানকে দিয়েছিল বলিউডের স্বাদ। তার পরে ঈশান যেমন ‘খালি পিলি’র মতো তথাকথিত বলিউডি মশলা ছবি করেছেন, তেমনই মীরা নায়ার পরিচালিত ‘আ স্যুটেবল বয়’-এর মতো সিরিজ়েও তিনি সমান স্বচ্ছন্দ। সূত্রের খবর, এ বার আন্তর্জাতিক কাজে মন দিচ্ছেন শাহিদ কপূরের ভাই। ইতিমধ্যেই নাকি একটি বিদেশি সিরিজ়ে ঈশানের কাজের কথা চূড়ান্ত হয়ে গিয়েছে।

লিওনার্দো ডি’ক্যাপ্রিও, জেনিফার লরেন্সের ‘ডোন্ট লুক আপ’ ছবিতে ক্ষণিকের জন্য দেখা গিয়েছিল ঈশানকে। তবে, এ বার আন্তর্জাতিক এক সিরিজ়ে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেতা। সিরিজ়ে রয়েছেন হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যান।

শোনা যাচ্ছে, এলিন হিলডারব্র্যান্ডের ‘দ্য পারফেক্ট কাপল’ উপন্যাস অবলম্বনে সাজানো হচ্ছে সিরিজ়ের চিত্রনাট্য। নিকোল ছাড়াও সিরিজ়ের মুখ্য চরিত্রে রয়েছেন লিভ শ্রাইবার। বেশ অনেক দিন ধরেই এই সিরিজ় নিয়ে প্রযোজনা সংস্থার সঙ্গে কথাবার্তা চলছে ঈশানের। মার্চের শেষ ভাগে নাকি সব কিছু চূড়ান্ত হয়েছে। এই সিরিজ়ে অভিনয় করতে চলেছেন ইভ হিউসন, ডাকোটা ফ্যানিং, মেগান ফাহি প্রমুখ। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকেই শুরু হবে সিরিজ়ের শুটিং।

অন্য দিকে বলিউডে ঈশানের পরের ছবি ‘পিপ্পা’। ছবিতে রয়েছেন ম্রুণাল ঠাকুর। প্রথমে প্রেক্ষাগৃহেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে, প্রযোজনা সংস্থার সঙ্গে প্রেক্ষাগৃহ মালিকদের আইনি লড়াই জারি থাকায়, সম্ভবত ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE