Advertisement
০৩ মে ২০২৪
Raveena Tandon

বিপাকে রবিনা টন্ডন! জঙ্গলে ঘুরতে গিয়ে বাঘের সামনে নায়িকার গাড়ি

সমস্যায় রবিনা। মধ্যপ্রদেশের জঙ্গলে ঘুরতে গিয়েছিলেন। ব্যস সেখানে গিয়েই বাধল গণ্ডগোল। জিজ্ঞাসাবাদ করা হবে নায়িকার চালককে।

বিপাকে রবিনা টন্ডন।

বিপাকে রবিনা টন্ডন। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৮:৫৬
Share: Save:

বিপাকে বলিউড অভিনেত্রী রবিনা টন্ডন। মধ্যপ্রদেশের সাতপুরা অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন নায়িকা। আর সেখানেই ঘটেছে বিপত্তি। সাতপুরায় ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্প রয়েছে। একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত যাওয়ার নিয়ম আছে। কিন্তু একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে যে ব্যাঘ্র প্রকল্পের অনেকটা গভীরে চলে গিয়েছে নায়িকার গাড়ি। ভিডিয়োয় দেখা যায় একটি বাঘের অত্যন্ত কাছে পৌঁছে গিয়েছে নায়িকার গাড়ি। আর এখানেই যত সমস্যা।

ভিডিয়ো নজরে আসতেই নড়েচড়ে বসেছেন সরকারি আমলারা। ফলে প্রশ্নের মুখে অভিনেত্রী। ধীরজ সিংহ চৌহান ওই অঞ্চলের সাব-ডিভিশনাল অফিসার। তিনি জানিয়েছেন, এই ঘটনা কেন ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ২২ নভেম্বর মধ্যপ্রদেশের এই অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন রবিনা। তার পর বাঘের এত কাছাকাছি কী ভাবে পৌঁছল তাঁর গাড়ি, তা নিয়েই উঠছে প্রশ্ন।

কর্তব্যরত অফিসার এবং ওই গাড়ির চালককে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ওই উচ্চপদস্থ সরকারি আমলা। জঙ্গল সাফারির মুহূর্ত নিজের প্রোফাইলে ভাগও করে নিয়েছেন নায়িকা।

আগে বনবিহার অভয়ারণ্যে গিয়েছিলেন নায়িকা। ভিডিয়োও করেছিলেন রবিনা। যে ভিডিয়োয় দেখা গিয়েছিল বাঘকে লক্ষ্য করে পাথর ছুড়ছেন অভিনেত্রী। সেই ঘটনা নিয়েও তদন্ত শুরু করেছে বন দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE