Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

শাহিদের সঙ্গে সম্বন্ধ করে বিয়ে, শ্বশুরবাড়িতে এসেই কেন তিতিবিরক্ত হয়েছিলেন মীরা?

মাত্র ২০ বছর বয়সে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউড অভিনেতা শাহিদ কপূরের সঙ্গে। কচি বয়সে বিয়ে, তাও আবার সম্বন্ধ করে। শ্বশুরবাড়িতে এসেই মন ভেঙেছিল মীরা কপূরের।

Image of Shahid Kapoor And Mira Kapoor.

‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে শাহিদ কপূরের সঙ্গে উপস্থিত ছিলেন মীরা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২১:৫৩
Share: Save:

২০১৫ সাল। জুলাই মাসে মীরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা শাহিদ কপূর। মীরা তখন সবে বছর ২০-র তরুণী। শাহিদের বয়স তখন ৩৪। দিল্লিবাসী মীরা রাজপুতের সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় বলিউড অভিনেতার। তত দিনে নিজেকে বলিউডের অন্যতম সফল অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত করে ফেলেছেন তিনি। তবে শাহিদের সঙ্গে সাতপাক ঘোরার পরে শ্বশুরবাড়িতে এসেই মোহভঙ্গ হয় মীরার। কী এমন ঘটেছিল যাতে শাহিদের উপর চটে লাল হয়ে গিয়েছিলেন তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহিদ জানান, বিয়ের পরে মীরাকে নিজের বাড়িতে আনতে গিয়ে নিজেই লজ্জায় পড়ে গিয়েছিলেন তিনি। কিন্তু কেন? সেই কারণও খোলসা করেন অভিনেতা নিজেই। সেই সময় বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেতা তিনি। থাকেন মুম্বইয়ের ভারসোভায় এক বিলাসবহুল বাড়িতে। এদিকে সেই বাড়ির রান্নাঘরে সম্বল বলতে স্রেফ ২টো চামচ! শাহিদ বলেন, ‘‘যখন আমার ও মীরার বিয়ে হয়, তার আগেই আমি ভারসোভায় নতুন বাড়িতে এসেছি। নতুন বা়ড়িতে এসে মীরার নালিশের শেষ নেই। মীরা আমাকে জিজ্ঞাসা করেছিল, ‘রান্নাঘরে তো মাত্র দু’টো চামচ আর একটা প্লেট রয়েছে, এই ভাবে কে থাকে’! আমি তখন বললাম ওকে, ‘আমি তো এত দিন একা থাকতাম, আর কী ভাবে থাকব’!’’ সেখানেই নাকি নালিশ শেষ হয়নি মীরার। শাহিদ বলেন, ‘‘মীরা তখন বলছে, ‘আমাদের একটা ডিনার সেট পর্যন্ত নেই, বাড়িতে কেউ এলে কিসে খেতে দেওয়া হবে’? আমি তখন ওকে বলি, সে ক্ষেত্রে খাবার আনিয়ে নেওয়া হবে।’’

মীরার সঙ্গে বিয়ের পর মানুষ হিসাবে অনেক বদলে গিয়েছেন শাহিদ। অভিনেতার মতে, ‘‘বিয়ের পরে পুরুষরা বুঝতে পারেন, এত দিন পর্যন্ত জীবনে কোন কোন জায়গায় ভুল করেছে সে। সেই অনুযায়ী নিজের মধ্যেও বদল আনার চেষ্টা করা যায়।’’ মীরাকে বিয়ে করার পর তাঁর সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে নানা সমালোচনার মুখে পড়েছেন শাহিদ। তবে সব ঝড় সামলে দাম্পত্য জীবন উপভোগ করেছেন অভিনেতা। এখন মীরা ও শাহিদ ২ সন্তানের মা-বাবা। চলতি বছরে মীরার সঙ্গে বিয়ের ৮ বছর পূর্ণ করতে চলেছেন ‘ব্লাডি ড্যাডি’র অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE