Advertisement
০৩ মার্চ ২০২৪
Samantha Ruth Prabhu

‘উ অন্তভা’ গানে আর নাকি নাচবেন না, সার্বিয়ায় প্রতিজ্ঞা ভাঙলেন সামান্থা! সঙ্গ দিলেন বরুণ

‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের হিন্দি সংস্করণের শুটিং চলছে সার্বিয়ায়। সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করছেন বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভু।

Varun Dhawan and Samantha Ruth Prabhu

বরুণ-সামান্থা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:৩৯
Share: Save:

এই মুহূর্তে ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের হিন্দি সংস্করণের শুটিং চলছে জোরকদমে। সিরিজ়ের মুখ্য চরিত্রে রয়েছেন বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভু। এই মুহূর্তে দুই অভিনেতা রয়েছেন সার্বিয়ায়। সপ্তাহান্তে শুটিং থেকে বিরতি নিয়েছিল ইউনিট। বেলগ্রেডের একটি নাইট ক্লাবে সদলবলে তাঁদের পার্টি করতেও দেখা গিয়েছে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

তারকাদের পার্টির ভিডিয়ো অনুরাগীদের কাছে আকর্ষণীয়। তবে মজার বিষয়, বিদেশের ক্লাব হলেও সামান্থার জন্য বাজানো হল অভিনেত্রীরই জনপ্রিয় গান ‘উ অন্তভা’। অল্লু অর্জুন অভিনীত তেলুগু ছবি ‘পুষ্পা’র এই গানে সামান্থার নাচ এখনও অনুরাগীদের হৃদয়ে কম্পন তোলে। ভিডিয়োয় এই গানেই পা মেলাতে দেখা গেল সামান্থাকে। অভিনেত্রীকে ক্রমাগত উৎসাহ দিলেন সিরিজ়ের সহ-অভিনেতা বরুণ ধওয়ান। উল্লেখ্য, এক সময় অনুরাগীদের অনুরোধে বিরক্ত হয়ে ‘উ অন্তভা’ গানে আর নাচবেন না বলে ঘোষণা করেছিলেন সামান্থা। এমনকি, ‘পুষ্পা ২’ ছবির আইটেম গানের প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এবারে প্রতিজ্ঞা ভাঙলেন অভিনেত্রী। দিব্যি নাচলেন এই গানের সঙ্গে।

সম্প্রতি, ‘সিটাডেল’-এর ইংরেজি সংস্করণটি মুক্তি পেয়েছিল ওটিটিতে। রুশো ব্রাদার্সের তৈরি এই সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন। হিন্দি সিরিজ়টির পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ় খ্যাত রাজ এবং কৃষ্ণা ডিকে। সোমবার সার্বিয়ার শুটিংয়ের বেশ কিছু মুহূর্ত সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সেখানে একটি ছবিতে বরুণের সঙ্গে রয়েছেন কেকে মেনন। অন্য একটি ছবিতে বরুণের সঙ্গে খাবার খেতে ব্যস্ত সামান্থাকে দেখা যাচ্ছে। আবার শুটের ফাঁকে তিরন্দাজি করতেও দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE