Advertisement
১০ মে ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

বিলাসিতা ছাড়া জীবন অচল! ‘ম্যাডাম’ ক্যাটরিনার দাবি মেটাতে ভিকির গোটা পারিশ্রমিকই খরচ হচ্ছে?

ভিকি ও ক্যাটরিনা কইফের বিয়ের বয়স সবে দেড় বছর। এখনই স্ত্রীর দাবিদাওয়া মেটাতে গিয়ে হিমশিম খাচ্ছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল।

Bollywood actor Vicky Kaushal reveals that wife Katrina Kaif wanted a furniture as expensive as his film signing amount

ভিকি-ক্যাটরিনার ভিন্ন আর্থিক পরিস্থিতি কি চিড় ধরাচ্ছে তাঁদের সম্পর্কে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২২:০৪
Share: Save:

বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাতপাক ঘোরেন যুগল। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। তবে বিয়ের পরে দুই তারকার সমাজমাধ্যমের পাতা থেকে তাঁদের সমীকরণ আঁচ করা যায়। বয়সের পার্থক্য যে তাঁদের প্রেমে অন্তরায় হয়ে দাঁড়ায়নি, তারও প্রমাণ মিলেছে যুগলের কথাবার্তায়। তবে, দুই তারকার ভিন্ন আর্থিক পরিস্থিতি কি চিড় ধরাচ্ছে তাঁদের সম্পর্কে? সম্প্রতি এক অনুষ্ঠানে ভিকির কথায় চিন্তায় পড়েছেন যুগলের অনুরাগীরা।

বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবিতে অভিনয় করেছেন ভিকি কৌশল। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রচার ঝলক। ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ভিকিকে প্রশ্ন করা হয়, ক্যাটরিনার সঙ্গে কোন বিষয় নিয়ে সব থেকে বেশি কথা কাটাকাটি হয় তাঁর? প্রশ্নের উত্তরে ভিকি বলেন, ‘‘আমাদের মধ্যে বাড়ির আসবাবপত্র নিয়ে বেশ তর্ক হয়। কিছু দিন আগে ম্যাডাম একটি আসবাব কেনার কথা বলছিলেন। আমাদের বাড়ির একটা অংশ ওই আসবাব দিয়ে সাজাতে চান তিনি। আমাকে ছবি পাঠিয়ে বলেছেন যে, এটা কেনার কথা ভাবছেন। তার দাম দেখে আমার মাথা ঘুরে গিয়েছে! আমি তো ভাবছি যে এর থেকে আমি বোতল-গ্লাস ধরে দাঁড়িয়ে পড়ব। কিন্তু এই আসবাব তো আমার বাড়িতে কোনও ভাবেই আসবে না।’’ ভিকির কথায়, ‘‘ভীষণ দামি ছিল ওই আসবাব। কোনও ছবির চুক্তিতে সই করলে আমি তত টাকা পাই!’’ স্ত্রীর এ রকম দাবিদাওয়া যে তাঁর পক্ষে মেনে নেওয়া যে তাঁর পক্ষে সম্ভব, তা বেশ বুঝিয়ে দিয়েছেন ভিকি।

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বর মাসে চার হাত এক হয় যুগলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE