Advertisement
২২ এপ্রিল ২০২৪
Vikrant Massey

বাঙালি প্রযোজকের ছবিতে বিক্রান্ত মাসে? ছবির খবর জানাচ্ছে আনন্দবাজার অনলাইন

বাঙালি প্রযোজক অরিত্র দাসের ছবিতে অভিনয় করতে পারেন বলিউড অভিনেতা বিক্রান্ত মাসে। এখন শুধু ব্যাটে-বলে হওয়ার অপেক্ষা।

Bollywood actor Vikrant Massey might work in a new Hindi film produced by Aritra Das

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫০
Share: Save:

এর আগে বাঙালি পরিচালকের ছবিতে তিনি কাজ করেছেন। কঙ্কনা সেনশর্মা পরিচালিত ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ ছবিতে বিক্রান্ত মাসের অভিনয় প্রশংসিত হয়েছিল। এ বার বাঙালি প্রযোজকের ছবিতে অভিনয় করতে পারেন অভিনেতা। উদ্যোগ নিয়েছেন টলিপাড়ার প্রযোজক অরিত্র দাস।

Bollywood actor Vikrant Massey might work in a new Hindi film produced by Aritra Das

প্রযোজক অরিত্র দাস। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ‘টুয়েলভ্‌থ ফেল’ ছবির সৌজন্যে চর্চায় রয়েছেন বিক্রান্ত। ফলে তাঁর হাতে চিত্রনাট্যের সংখ্যাও বেশি। তবে জানা যাচ্ছে, এই ছবিটি হিন্দিতে হতে চলেছে। বাস্তব দুর্নীতি অবলম্বনে তৈরি হচ্ছে ছবির চিত্রনাট্য। অরিত্র মূলত টলিউড ও বলিউডে মিলিয়ে কাজ করেন। আনন্দবাজার অনলাইনের তরফে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই খবরে সিলমোহর দিয়েছেন। অরিত্র বললেন, ‘‘প্রাথমিক স্তরে আমাদের কথাবার্তা হয়েছে। ছবির বিষয়বস্তু জেনে আগ্রহ প্রকাশ করেছেন। চিত্রনাট্য লেখা হলে তার পর বিক্রান্ত সেটা পড়বেন বলে জানিয়েছেন। এখনও অনেকটা সময় লাগবে।’’

তবে বিক্রান্তের সাম্প্রতিক জনপ্রিয়তা দেখে যে তাঁর কথা ভাবেননি, সে কথাও স্পষ্ট করলেন অরিত্র। বললেন, ‘‘আসলে কনটেন্ট দেখে ওঁর কথা মনে হয়েছিল। পাশাপাশি প্রযোজক হিসেবে আমি তো শক্তিশালী অভিনেতার সন্ধানেই থাকব।’’ ছবিটি পরিচালনা করবেন নতুন পরিচালক নীতেশ প্রধান। টলিপাড়ায় গুঞ্জন, ছবির শুটিং হতে পারে কলকাতায়। কিন্তু প্রযোজক জানালেন, এই ছবির শুটিং পরিকল্পনা করেছেন মুম্বইয়ের বিভিন্ন লোকেশনে। অরিত্রর সঙ্গেই ছবিটি প্রযোজনা করছেন ধ্রুবজ্যোতি পাল। আপাতত আগামী তিন মাস ছবির চিত্রনাট্য এবং কাস্টিং চূড়ান্ত হতে সময় লাগবে। তার পর শুরু হবে ছবির শুটিং। পাশাপাশি এই মুহূর্তে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় একটি বাংলা ছবি নিয়েও ব্যস্ত অরিত্র। সেই ছবিতে পূজা বন্দ্যোপাধ্যায়, মধুরিমা বসাক ও বাংলাদেশি অভিনেতা জয় চৌধুরীর থাকার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE