Advertisement
০৫ মে ২০২৪
Evelyn Sharma pregnancy

‘তোমাকে জড়িয়ে ধরার অপেক্ষা’, জীবনের নতুন মোড়ে লিখলেন অভিনেত্রী ইভলিন শর্মা

দ্বিতীয় বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা। অনুরাগীদের নিজেই জানালেন এই সুখবর।

দ্বিতীয় সন্তানের আগমনের খবর সমাজমাধ্যমে শেয়ার করেন ইভলিন।

দ্বিতীয় সন্তানের আগমনের খবর সমাজমাধ্যমে শেয়ার করেন ইভলিন। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:২৪
Share: Save:

ফের মা হচ্ছেন তিনি। সন্তানসম্ভবা বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা। মঙ্গলবার সকালে সমাজমাধ্যমে স্ফীতোদরের ছবি পোস্ট করে এই সুখবর সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ খ্যাত অভিনেত্রী।

দ্বিতীয় সন্তানের আগমনের খবর মঙ্গলবার সমাজমাধ্যমে শেয়ার করেন ইভলিন। ছবির বিবরণীতে বলিউড অভিনেত্রী লেখেন, ‘‘তোমাকে জড়িয়ে ধরার অপেক্ষায় রয়েছি।’’ ইভলিন ছবি পোস্ট করা মাত্রই অনুরাগীদের তরফে শুভেচ্ছাবার্তার ঢল। অভিনেত্রীকে শুভেচ্ছা জানান নেহা ধুপিয়া, নীল নিতিন মুকেশ থেকে শুরু করে লিসা হেডন, সোনল চৌহান-সহ আরও অনেকে।

প্রসঙ্গত, এর আগেও মা হয়েছেন ইভলিন শর্মা। এক বছরের কন্যাসন্তান রয়েছে ইভলিন ও তুষাণ ভিণ্ডীর। তুষাণ পেশায় অস্ট্রেলিয়া নিবাসী একজন দন্ত্য চিকিৎসক। ২০২১ সালের মে মাসে দু’জনের চারহাত এক হয়। তুষাণের সঙ্গে বিয়ের ছবিও সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন ইভলিন। যদিও সেই বিয়েতে দেখা যায়নি বলিউডের কোনও চেনা মুখকেই।

সেই বছরের নভেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেন ইভলিন শর্মা। মেয়ের নাম রাখেন আভা। সমাজমাধ্যমে ছোট্ট আভার ছবিও ভাগ করে নেন ইভলিন। ছবির নীচে লেখেন, ‘‘আভার মা, আমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ চরিত্র।’’ স্বামী ও সন্তান নিয়ে আপাতত ব্রিসবেনেই বসত ইভলিনের।

২০১২ সালে ‘সিডনি উইথ লভ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ইভলিন শর্মা। তারপরে কাজ করেছেন ‘নৌটঙ্কী শালা’, ‘ম্যায় তেরা হিরো’, ‘ইয়ারিয়া’র মতো ছবিতে। প্রভাস ও শ্রদ্ধা কপূর অভিনীত ‘সাহো’ ছবিতেও ছিলেন ইভলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Evelyn sharma Bollywood Actor Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE