Advertisement
০৬ মে ২০২৪
Janhvi Kapoor on Zeenat Aman

জ়িনাতের অনুকরণ করলেন জাহ্নবী, পাল্টা উত্তর বর্ষীয়ান অভিনেত্রীর, কী ঘটেছে?

মাঝেমধ্যেই নিজের জীবনের একাধিক মুহূর্ত সমাজমাধ্যমে অনুরাগীদের জন্য ভাগ করে নেন জাহ্নবী কপূর। এ বার তিনি ধরা দিলেন জ়িনাত আমনের অবতারে।

Image of Janhvi Kapoor and Zeenat Aman

(বাঁদিকে) জাহ্নবী কপূর। জ়িনাত আমন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৮:২৫
Share: Save:

রবিবার ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের ভালবাসা পেতে শুরু করেন। পাশাপাশি শুরু হয় আলোচনা। কারণ, জাহ্নবী কপূর তাঁর পোস্ট করা ভিডিয়োতে বর্ষীয়ান অভিনেত্রী জ়িনাত আমনের বেশে ধরা দিয়েছেন।

রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাহ্নবী আয়নার সামনে দাঁড়িয়ে তাঁর একটি ভিডিয়ো রেকর্ড করেছেন। ওই ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘‘আমাকে এই প্রজন্মের জ়িনাত বলে ডাকুন।’’ ১৯৮০ সালে মুক্তি পায় জ়িনাত অভিনীত ‘কুরবানি’ ছবিটি। এই ছবিতে ‘লায়লা ম্যায় লায়লা’ গানটিতে অভিনেত্রীর আবেদন আজও মনে রেখেছেন দর্শক। সেই পোশাকেই ধরা দিলেন জাহ্নবী।

এ দিকে জাহ্নবীর ভিডিয়ো শুধু অনুরাগীদের ভালবাসাই নয়, বহু বলিউড তারকারও দৃষ্টি আকর্ষণ করেছে। যেমন জ্যাকি শ্রফ মন্তব্য বাক্সে লিখেছেন, ‘‘জ়িনাত আমন, এ বার আপনার প্রত্যাবর্তনের সময় এসেছে। এই বাচ্চাদের দেখিয়ে দিন, কী ভাবে এটা করতে হয়।’’ জাহ্নবীর এই ভিডিয়ো নজরে পড়েছে স্বয়ং জ়িনাতের। মজা করে তিনি লিখেছেন, ‘‘আমার স্টাইল চুরি করলে! এ বার দেখো, আমি তোমার অনুরাগীদের চুরি করব।’’

জ়িনাতও থেমে থাকার মানুষ নন। জাহ্নবীর পর তিনিও ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন। জাহ্নবীর উদ্দেশে তিনি লিখেছেন, ‘‘জাহ্নবী, আমাকে একটো ফোন করো। আমার মনে হয়, আমরা দু’জনে একে অপরের থেকে কিছু জিনিস শিখতে পারব।’’

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে জাহ্নবী কপূর অভিনীত ছবি ‘বাওয়াল’। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। এই ছবিতে জাহ্নবীর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Zeenat Aman Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE