Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Katrina Kaif Pregnancy Plan

মা হচ্ছেন ক্যাটরিনা, গুজব সর্বত্র! সন্তান নিয়ে অভিনেত্রীর পরিকল্পনা কী? জানালেন নিজেই

তাঁর বিয়ে হয়েছে দু’বছর। ক্যাটরিনা কি মা হতে চান না? অভিনেত্রী মনের কথা প্রকাশ করেছেন ঘনিষ্ঠ মহলে।

 Bollywood actress Katrina Kaif reveals her motherhood plan in personal circle

কবে মা হচ্ছেন ক্যাটরিনা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৪:১৯
Share: Save:

২০২১ সালে সাত পাকে বাঁধা পরেছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে ক্যাটরিনা অন্তঃস্বত্ত্বা বলে খবর ছড়িয়েছে। বিমানবন্দর থেকে শুরু করে ইদের পার্টি, প্রকাশ্যে ‘টাইগার ৩’ ছবির অভিনেত্রীর ছবি দেখে ছড়িয়েছে গুজব। বলা হয়েছে, ক্যাটরিনা নাকি মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সময়ের সঙ্গে সেই গুজব আর বাস্তবে পরিণত হয়নি।

কিন্তু সূত্রের খবর, সন্তান প্রসঙ্গে ক্যাটরিনা চিন্তাভাবনা করছেন। এমনকি, সেই পরিকল্পনা তিনি ঘনিষ্ঠমহলে আলোচনাও করেছেন। শোনা যাচ্ছে, এই মুহূর্তে আগে নিজের বাকি থাকা ছবির শুটিং শেষ করতে চাইছেন অভিনেত্রী। দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিং শেষ করতে এখনও ক্যাটরিনার কিছুটা সময় লাগবে। ও দিকে সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবির শুটিংও বাকি আছে। হাতে রয়েছে ফারহান আখতার পরিচালিত ‘জি লে জ়রা’। এই ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া এবং আলিয়া ভট্টের সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা। অভিনেত্রী নাকি জানিয়েছেন, এই ছবির শুটিং শেষ করে তার পর তিনি মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

সম্প্রতি, ফারহান সমাজমাধ্যমে তাঁর একটি ছবি পোস্ট করেন। ছবিটি রাজস্থানের মরুভূমিতে তোলা হয়েছে। ফারহান জানিয়েছিলেন যে, ‘জি লে জ়রা’ ছবির লোকেশন রেইকিতে তিনি ব্যস্ত। লোকেশন চূড়ান্ত করে ফেলেছেন মানে খুব শীঘ্র ছবিটির শুটিং শুরু করবেন ফারহান। অর্থাৎ ক্যাটরিনার তরফে সুখবর জানতে অনুরাগীদের আর খুব বেশি অপেক্ষা করতে হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Bollywood Actor Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE