Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

বড় পর্দায় জীবন্ত হয়ে উঠবেন সুশান্ত, ফের মুক্তি পাচ্ছে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর প্রায় তিন বছর পেরিয়ে গিয়েছে, ফের বড় পর্দায় মুক্তি পাচ্ছে তাঁর কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি। কিন্তু হঠাৎ কী কারণে পুনরায় মুক্তি পাচ্ছে ধোনির এই জীবনীচিত্র?

বড় পর্দায় ফিরছে সুশান্ত ম্যাজিক।

বড় পর্দায় ফিরছে সুশান্ত ম্যাজিক। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১২:১৯
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে কমবেশি বছর তিনেক। কিন্তু ফের বড় পর্দায় দেখা যাবে প্রয়াত এই অভিনেতাকে। আগামী ১২ মে ফের নতুন ভাবে মুক্তি পেতে চলেছে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই ছবি সুশান্তের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। এ বার ফের বড় পর্দায় দেখা যাবে ক্রিকেট কিংবন্তির ভূমিকায় অভিনেতাকে। হিন্দি-সহ তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির জীবনীচিত্র এই ছবি। তাঁর ২২ গজের জীবন থেকে ব্যক্তিগত পরিসরের নানা ওঠাপড়া দেখানো হয়েছে এই ছবিতে। ‘ধোনি’ হয়ে উঠতে বিপুল পরিশ্রম করতে হয়েছিল সুশান্তকে। বিশ্বজয়ী অধিনায়কের ‘হেলিকপ্টার শট’ হুবহু রপ্ত করেছিলেন সুশান্ত। ভারতের প্রাক্তন উইকেট কিপার কিরণ মোরের কাছে আট মাস প্রশিক্ষণ নিয়েছিলেন পর্দার ‘মাহি’। ধোনির শরীরী ভাষাও নিখুঁত ভাবে অনুকরণ করেছিলেন সুশান্ত। ব্যাটিং স্টান্স নেওয়ার আগে বাঁ কাঁধ ঝাঁকান ধোনি। বাঁ হাতের জামার স্লিভ কিছুটা উপরে টেনে তুলে নেন। এই সব ছোটখাটো বিষয়গুলিও দারুণ অনুকরণ করেছিলেন সুশান্ত। তার জন্য ঘণ্টার পর ঘণ্টা ধোনিকে অনুসরণ করতেন। প্রশ্ন করতেন। মনমতো জবাব না পেলে একই প্রশ্ন ঘুরিয়ে করতেন। এ বার সেই ম্যাজিক ফের চাক্ষুষ করতে পারবেন দর্শক। তবে হঠাৎ কেন মুক্তি পাচ্ছে এই ছবি?

ডিজনি স্টারের তরফে বিক্রম দুগ্গল বলেন, ‘‘স্টার স্টুডিয়োর একটি গুরুত্বপূর্ণ ছবি এটি। দেশের সবচেয়ে সফল ক্রিকেট অধিনায়কের অবিশ্বাস্য সফর উঠে এসেছে এই ছবিতে। ধোনির সেই ক্যারিশ্মা বড় পর্দায় আর এক বার চাক্ষুষ করার সুযোগ করে দিতেই আবারও মুক্তি পাচ্ছে এই ছবি। ’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput MS Dhoni Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE