Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Palak Tiwari

মেয়ের বয়স ১৫, দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হন শ্বেতা, খবর পেয়ে কী মনে হয়েছিল মেয়ে পলকের?

পলকের বয়স তখন প্রায় ১৫। শুনলেন মা শ্বেতা দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা। শুনে কী মনে হয়েছিল পলকর? এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী।

মা দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা, কেমন ছিল কিশোরী পলকের অনুভূতি?

মা দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা, কেমন ছিল কিশোরী পলকের অনুভূতি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৩:২৭
Share: Save:

সদ্য বড় পর্দায় অভিষেক হয়েছে পলক তিওয়ারির। মা জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ‘কসৌটি জিন্দেগি কে’-র ‘প্রেরণা’। পর্দার মতো বাস্তব জীবনেও অনেক ওঠাপড়ার সাক্ষী তিনি। ভালোবেসে প্রথম বিয়ে। কিন্তু প্রথম স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ। প্রথম স্বামী রাজা চৌধুরী ও শ্বেতা তিওয়ারির একমাত্র কন্যা হলেন পলক। যখন বিবাহবিচ্ছেদ হয়, সেই সময় পলকের বয়স ছিল ৯ বছর। ফের ভালবাসা খুঁজে পান শ্বেতা, কিন্তু দ্বিতীয় বিয়ের ক্ষেত্রেও সেই একই পরিণতি। ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে নতুন করে সংসার বাঁধেন অভিনেত্রী। একটি ছেলে হয় তাঁদের। সেই সময় পলকের বয়স প্রায় ১৫। দ্বিতীয় বার মা অন্তঃসত্ত্বা শুনে কী অনুভূতি হয়েছিল পলকের?

সম্প্রতি এক সাক্ষাৎকারে পলক জানান, মা যে অন্তঃসত্ত্বা তা প্রথমে তিনি মেনেই নিতে পারেননি। ক্রমাগত নিজেকে বলতেন, ‘‘না, এটা হতে পারে না।’’ পলকের কথায়, ‘‘তখন আমার ১৫ বছর বয়স। মা এক দিন আমায় এ কথা বলেছিল। আমি খুবই বিরক্ত হয়েছিলাম। মা বলেছিল, তুমি কি জানো, আমার আরও একটা সন্তান আসতে চলেছে? আমি বলেছিলাম, ‘না! না! এমন হতে পারে না’! বিষয়টা এমন, যেন মায়ের সঙ্গে আমার চুক্তি হয়েছিল। সেই চুক্তিভঙ্গ করেছে মা।’’ মেয়ের এমন প্রতিক্রিয়া দেখে শ্বেতা পাল্টা পলককে জিজ্ঞেস করেন, ‘‘কী বলতে চাইছ তুমি?’’ ইতস্তত পলক উত্তর দেন, ‘‘আসলে আমায় কেউ বলেনি যে তোমার আবার সন্তান হবে। আমি প্রস্তুত ছিলাম না। মা তখন আমায় বুঝিয়েছিলেন, এতটা প্রতিক্রিয়া দেওয়ার মতো কিছু হয়নি।’’

২০০৭ সালে রাজার সঙ্গে বিবাববিচ্ছেদের বেশ কিছু বছর পর অভিনবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। কিন্তু সেই সংসারও সুখের হয়নি। ফের বিবাহবিচ্ছেদ হয় শ্বেতার। আপাতত দুই ছেলেমেয়ের সিঙ্গল মাদার শ্বেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE