Advertisement
২৪ মে ২০২৪
Rakul Preet Singh

বছর শেষে ১৬ বছরের সঙ্গীহারা রকুল প্রীত সিংহ, লিখলেন খোলা চিঠি

মন ভাল নেই রকুল প্রীত সিংহর। সঙ্গীহারা হলেন তিনি। সতীর্থরা জানালেন সমবেদনা।

সঙ্গীহারা রকুল প্রীত সিংহ।

সঙ্গীহারা রকুল প্রীত সিংহ। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৯:১৩
Share: Save:

নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে ইডি, এনসিবি-র মতো কেন্দ্রীয় সংস্থার তলবের ফলে এই মুহূর্তে চর্চায় রয়েছেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ। দিন কয়েক আগেই জ্যাকি ভগনানীর সঙ্গে নিজের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছিলেন রকুল। কিন্তু তার কয়েক দিনের মধ্যে প্রিয়জনকে হারালেন অভিনেত্রী। দীর্ঘ ১৬ বছরের সঙ্গী। প্রাণপ্রিয় পোষ্য ব্লসমকে হারালেন রকুল।

প্রিয় পোষ্যর সঙ্গে পুরনো ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘‘ব্লসম, ১৬ বছর আগে তুমি আমাদের জীবনে এসেছিলে। অনেক আনন্দ, ভালবাসা দিয়েছ আমাদের। তোমার সঙ্গে বেড়ে উঠেছি আমি। খুব মনে পড়বে তোমার কথা। একটা সুন্দর জীবন পেয়েছিলে তুমি। আমি খুশি যে তুমি কষ্ট পাওনি। তোমার আত্মার শান্তি কামনা করি। যেখানেই থেকো ভাল থেকো।’’ অভিনেত্রীর এই পোস্টের নীচে সমবেদনা জানিয়েছেন তাঁর সতীর্থরা।

সম্প্রতি ‘থ্যাঙ্ক গড’ এবং ‘ডক্টর জি’ ছবিতে দর্শক রকুলকে দেখেছেন। অভিনেত্রী আপাতত ‘ছত্রিওয়ালি’ এবং ‘মেরি পত্নী কা রিমেক’ ছবির কাজে ব্যস্ত। ছবিগুলি আগামী বছর মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh bollywood actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE