Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

ক্যামেরা দেখেও লুকোচুরি নেই! প্রেমের জল্পনায় শেষমেশ সিলমোহর দিলেন সোনাক্ষী?

‘দহাড়’-এর সাফল্যের পর এখন আলোচনার কেন্দ্রে তিনি। তবে স্রেফ পেশাগত কারণে নয়, ব্যক্তিগত জীবন নিয়েও সম্প্রতি চর্চায় উঠে এসেছেন ‘জুনিয়র শটগান’।

Image of Sonakshi Sinha.

অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ২১:০৩
Share: Save:

জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহাড়’-এর মাধ্যমে পেশাগত জীবনে সাফল্য ও প্রশংসা অর্জন করেছেন অভিনেত্রী। সদ্য নতুন বাড়িও কিনেছেন শত্রুঘ্ন সিন্‌হার মেয়ে। পাশাপাশি, তাঁর প্রেম জীবনও বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি। এত দিন সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছিল সেই প্রেমের ঝলক। এ বার ক্যামেরার সামনেও মিলল তার প্রমাণ। ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবির সাফল্য উদ্‌যাপন করতে সম্প্রতি আয়োজন করা হয়েছিল একটি পার্টির। সেই পার্টিতে এক সঙ্গেই এলেন সোনাক্ষী ও তাঁর চর্চিত প্রেমিক জ়াহির ইকবাল। শুধু এলেন না, ক্যামেরার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবিও তুললেন তাঁরা। চর্চিত যুগলকে একসঙ্গে দেখে আলোকচিত্রীদের প্রশ্ন, কবে বিয়ে করছেন তাঁরা! সেই প্রশ্ন শুনে লজ্জায় লাল ‘দহাড়’-এর দুঁদে পুলিশ অফিসার।

দীর্ঘ দিন ধরেই বলিপাড়ায় ফের সোনাক্ষীর প্রেমের জল্পনা। পেশায় অভিনেতা জ়াহিরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন গত বছর থেকেই। একাধিক বার এক সঙ্গেও দেখা গিয়েছে সোনাক্ষী ও জ়াহিরকে। সম্প্রতি অর্পিতা খান শর্মা আয়োজিত ইদের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। ক্যামেরার সামনে সেই প্রথম এক ফ্রেমে ধরা দেন তাঁরা। তবে তা ব্যক্তিগত পরিসরে। অন্দরের খবর, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জ়াহির। পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা। তবে খুব শীঘ্রই সেই ছবি সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সলমন খানের বোন।

অন্য দিকে ইদ উপলক্ষে বলিউড অভিনেত্রী হুমা কুরেশির বাড়িতেও পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেও উপস্থিত ছিলেন অর্পিতা খান শর্মা, আয়ুষ শর্মা, তাহের সাব্বিরের মতো অভিনেতারা। ওই পার্টির ছবিতেও জ়াহিরের বাহুলগ্না সোনাক্ষী। অভিনেত্রীর গলায় জড়ানো জ়াহিরের হাত। সাবেকি পোশাক পরে তাঁর গায়েই হেলান দিয়ে দাঁড়িয়ে ছিলেন সোনাক্ষী। সোনাক্ষীর জন্মদিনে তাঁর সঙ্গে সমাজমাধ্যমের পাতায় ছবিও শেয়ার করেন জ়াহির। তা থেকেই স্পষ্ট হয়ে যায় যুগলের রসায়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE