Advertisement
০৬ মে ২০২৪
Sonam Kapoor Trolled

হাঁটার চেয়ে নাচেই বেশি ঝোঁক! র‌্যাম্পের উপরে এ কী কাণ্ড করলেন সোনম কপূর?

অভিনেত্রীর চেয়ে ফ্যাশনিস্তা বলেই ইন্ডাস্ট্রিতে বেশি নামডাক তাঁর। নিজের পোশাক ও সাজসজ্জা নিয়ে বেশ গর্বও করেন তিনি। তার পরেও ফ্যাশন র‌্যাম্পে এ কেমন রূপ সোনম কপূরের?

Bollywood actress Sonam Kapoor gets brutally trolled for weird ramp walk, video goes viral.

মা হওয়ার পরে র‌্যাম্পে ফিরলেন সোনম, ফিরেই সমালোচনার মুখে অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১২:০০
Share: Save:

বলিউডের অন্যতম কেতাদুরস্ত অভিনেত্রী তিনি। অভিনয়ের জন্য তাঁর যত না নামডাক, তার চেয়ে বেশি তিনি পরিচিত ফ্যাশনিস্তা বলে। নিজের পোশাক ও সাজসজ্জা নিয়েও তাঁর গর্ব কম নয়। বলিউডে সব অভিনেত্রীদের মধ্যে ফ্যাশন সম্পর্কে সবচেয়ে বেশি ধারণা নাকি তাঁরই আছে, এমন কথাও রিয়্যালিটি শোয়ে এসে বলতে শোনা গিয়েছে বলিউড অভিনেত্রী সোনম কপূরকে। আর তিনিও ফ্যাশন র‌্যাম্পে হাঁটতে গিয়ে এমন কাণ্ড করে বসলেন! একটি পোশাক সংস্থার হয়ে র‌্যাম্পে হাঁটছিলেন সোনম। পরনে তাঁর আনারকলি লেহঙ্গা। দিব্যি দুলকি চালে হেঁটে আসছিলেন অভিনেত্রী। তার মাঝেই শুরু হল নাচ! কত্থকের আদলে র‌্যাম্পের মাঝেই ‘চক্কর’ দিতে শুরু করলেন তিনি। এ দিকে র‌্যাম্পের দৈর্ঘ্য প্রায় শেষ হয়ে এলেও তাঁর নাচ কিছুতেই শেষ হয় না। করছেনটা কী তিনি? সমাজমাধ্যমে সোনমের এই ভিডিয়ো ভাইরাল হতেই শুরু নেটাগরিকদের সমালোচনা। অভিনেত্রীকে নিয়ে রীতিমতো হাসাহাসি করছেন তাঁরা। অনেকের আবার প্রশ্ন, ‘‘এত দিন ক্যামেরা থেকে দূরে থাকার ফলে কি সবটাই ভুলে গিয়েছেন সোনম?’’ অনেকে আবার মজা করে বলেছেন, ‘‘আসলে রাজা চার্লসের অভিষেকে গিয়ে এমনটাই পারফর্ম করতে চলেছেন সোনম। তারই মহড়া চলছে এখন!’’

এ দিকে রানি এলিজ়াবেথের প্রয়াণের পর ব্রিটেনের সিংহাসনে বসেছেন তাঁর ছেলে চার্লস। আগামী মে মাসে উইন্ডসর রাজপ্রাসাদে রাজা হিসাবে তাঁর অভিষেকের অনুষ্ঠান রয়েছে। সেই রাজ্যাভিষেকের অনুষ্ঠানে ডাক পেয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কপূর। আগামী ৭ মে ওই অনুষ্ঠানে কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যারে যোগ দিতে চলেছেন অভিনেত্রী।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাক ঘোরেন সোনম। আনন্দ লন্ডনবাসী হওয়ায় বিয়ের পর থেকে সেখানে যাতায়াত অনেক বেড়েছে অভিনেত্রীর। অন্তঃসত্ত্বা অবস্থাতেও অনেকটা সময় লন্ডনেই কাটিয়েছন সোনম। এ বার ইংল্যান্ডে সবচেয়ে বড় মাপের অনুষ্ঠান চাক্ষুষ করার ডাক পেলেন অভিনেত্রী। সোনম বলেন, ‘‘শিল্পের প্রতি রাজা চার্লসের যে শ্রদ্ধা ও ভালবাসা, তা মাথায় রেখেই একটি অনুষ্ঠানের আয়োজন করছে কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যার। আমি তাতে যোগ দিতে পেরে খুবই গর্বিত ও আনন্দিত। এটা ঐক্য, সম্প্রীতি ও শান্তির দিকে একটা ইতিবাচক পদক্ষেপ।’’ আমন্ত্রিতের তালিকায় আছেন হলিউড অভিনেতা টম ক্রুজ়, গায়িকা কেটি পেরি, লাওনেল রিচির মতো তারকারাও। সব মিলিয়ে রাজা চার্লসের অভিষেক যে বেশ জমজমাট একটা অনুষ্ঠান হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE