Advertisement
১৬ জুলাই ২০২৪
Tabbu Ajay Devgn Gossip

‘অজয় দেবগন সেটে সারাক্ষণ পরচর্চা করে’, তব্বুর অভিযোগের কী উত্তর দিলেন অভিনেতা?

দমে যাওয়ার পাত্রী নন তব্বু। তিনি বললেন, “মিথ্যে কথা বল না। তুমি সবার খবর জানতে চাও আমার কাছে।“

Image of Ajay Devgn and Tabu

(বাঁ দিকে) অজয় দেবগন ও তব্বু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৯:৩৩
Share: Save:

পাড়ার কাকিমা থেকে বলিউডের অন্দরমহল, পরচর্চার অভ্যেস কমবেশি সর্বত্র। সম্প্রতি অজয় দেবগন ও তব্বু একে অন্যকে দোষারোপ শুরু করলেন পরচর্চাকে কেন্দ্র করে। তবে সবটাই হয়েছে মজার ছলে। ‘অরো মে কহাঁ দম থা’ ছবিতে জুটি বেঁধেছেন তাঁরা। ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে, সেটে অভিনয়ের বাইরে তাঁরা কী করেন, একে অন্যকে নিয়ে খোলসা করলেন।

অজয় দেবগন জানান, শুটিং ফ্লোরে গরম আবহাওয়া ইত্যাদি নানা বিষয় নিয়ে সারাক্ষণ অভিযোগ করতে থাকেন তব্বু। অভিনেত্রীর পাল্টা বক্তব্য, “আর অজয় সব সময় পরচর্চা করতে থাকেন।” সঙ্গে সঙ্গে বিরোধিতা করে অজয় বললেন, “আমার কাছে অন্যদের কোনও খবর নেই। আমি একেবারেই পরচর্চা করি না।”

দমে যাওয়ার পাত্রী নন তব্বু। তিনি বললেন, “মিথ্যে কথা বল না। তুমি সবার খবর জানতে চাও আমার কাছে।“ থেমে যাননি অজয়ও। তিনি আরও বললেন, “তাহলেই ভাব। কার কাছে সবার খবর থাকে!” অজয়-তব্বুর পর্দার রসায়ন বরাবরই দর্শকের পছন্দের। ‘বিজয়পথ’ ছবিতে প্রথম জুটি বাঁধেন তাঁরা। কিন্তু তার আগে কৈশোর বয়স থেকেই পরিচিত অজয় ও তব্বু।

তাঁদের জিজ্ঞেস করা হয়, দীর্ঘ দিন একসঙ্গে কাজ করার পরে সেটে তাঁদের সম্পর্কের সমীকরণ কেমন? চিন্তাভাবনা না করেই অজয়ের জবাব, “এখন আর কিছু মনেই হয় না। তব্বু যে ছবিতে আমার সহ-অভিনেতা, আলাদা করে তা মাথায় রাখতে হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Tabu Bollywood Actors Celebrity Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE