Advertisement
১৯ মে ২০২৪
Tripti Dimri

মাইক হাতে গান গাইতে ব্যস্ত তৃপ্তি, ক্যামেরার পিছনে কে?

প্রিয় গান, বই আর চায়ের কাপ। ফানুস উড়িয়ে চর্চিত প্রেমিকের সঙ্গে বর্ষবরণ ‘কলা’ খ্যাত তৃপ্তি দিম্রির।

কার প্রেমে মজেছেন তৃপ্তি?

কার প্রেমে মজেছেন তৃপ্তি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৯:২০
Share: Save:

প্রেমে পড়েছেন পর্দার 'লায়লা' তৃপ্তি দিম্রি! মজনু কে জানেন? বলিউডে গুঞ্জন, তৃপ্তির মন কেড়েছেন অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মা। নিজের ইনস্টাগ্রাম পোস্টেও একপ্রকার সেই ইঙ্গিত দিয়েই দিলেন স্বয়ং তৃপ্তি।

২০২২ কেমন কেটেছে, অনুরাগীদের তা জানাতে সম্প্রতি সমাজমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন তৃপ্তি। তাতেই বেশ কিছু ছবিতে দেখা যায় প্রযোজক এবং ‘ক্লিন স্লেট ফিল্মজ়’-এর অন্যতম প্রতিষ্ঠাতা কর্ণেশ শর্মাকে। ফলে বেড়েছে জল্পনা। তবে কি অনুষ্কার ভাইয়ের প্রেমেই হাবুডুবু খাচ্ছেন পর্দার ‘বুলবুল’?

শুধু তাই নয়, একটি ভিডিয়োতেও একসঙ্গে দেখা যায় তৃপ্তি ও কর্ণেশকে। মাইক হাতে তৃপ্তির গলায় ‘ঘোড়ে পে সওয়ার’, আর অভিনেত্রীর গান গাওয়ার ভিডিয়ো করছেন কর্ণেশ। সেই ভিডিয়োটিও সমাজমাধ্যমে পোস্ট করেছেন তৃপ্তি। কর্ণেশের সঙ্গে সম্পর্কের কথা কি তবে একপ্রকার মেনেই নিচ্ছেন অভিনেত্রী? অনুরাগীদের অন্তত তেমনই ধারণা।

‘পোস্টার বয়েজ়’ ছবিতে বলিউডে হাতেখড়ি হলেও ‘লায়লা মজনু’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ তৃপ্তি দিম্রির। ইমতিয়াজ় আলির ছবিতে অবিনাশ তিওয়ারির বিপরীতে লায়লার চরিত্রে অভিনয় করেন তৃপ্তি। বক্স অফিসে এবং দর্শকদের মনে তেমন দাগ কাটতে না পারলেও অভিনয় দক্ষতার জন্য সমালোচকদের নজরে পড়েছিলেন তিনি। এর পরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘বুলবুল’। ‘ক্লিন স্লেট ফিল্মজ়’ প্রযোজিত এই ছবিতে তৃপ্তির অভিনয় প্রশংসা কুড়িয়েছিল সমালোচক থেকে দর্শক সকলেরই। ছবিতে অভিনয় করেছিলেন তৃপ্তির পুরনো সহ-অভিনেতা অবিনাশ তিওয়ারিও। ছিলেন রাহুল বসু, পরমব্রত চট্টোপাধ্যায়।

‘বুলবুল’ মুক্তির প্রায় বছর দুয়েক পর ফের ওটিটিতেই ফেরেন তৃপ্তি। এবারের ছবি অনৈতা দত্তর ‘কলা’। ছবি প্রযোজনায় কর্নেশের ‘ক্লিন স্লেট ফিল্মজ়’ই। মুখ্য চরিত্রে তৃপ্তি, সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়, বাবিল খান। প্রসঙ্গত, এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখলেন ইরফান-পুত্র বাবিল।

২০২২-এর ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘কলা’ মন টেনেছে দর্শকদের। তৃপ্তির অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। সব মিলিয়ে হাসিমুখেই বর্ষবরণ করেছেন তৃপ্তি। কর্মজীবনে সাফল্যের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুখবর কি এ বার শুধু সময়ের অপেক্ষা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE