Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tunisha Sharma Death Case

তুনিশা শর্মা মৃত্যুকাণ্ডে প্রেমিক শীজ়ানের জামিনের আর্জি খারিজ বম্বে হাইকোর্টে

টেলি অভিনেত্রী তুনিশা শর্মা মৃত্যু মামলায় গত বছর ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয় প্রেমিক শীজ়ান খানকে। সেই মামলায় শীজ়ানের জামিনের আর্জি খারিজ করল বম্বে হাইকোর্ট।

photo of Tunisha Sharma and Sheezan Khan

তুনিশা শর্মা মৃত্যু মামলায় জামিনের আর্জি খারিজ প্রেমিক শীজ়ান খানের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫১
Share: Save:

টেলি অভিনেত্রী তুনিশা শর্মা মৃত্যুকাণ্ডে নয়া মোড়। প্রয়াত অভিনেত্রীর প্রেমিক শীজ়ান খানের জামিনের আর্জি খারিজ করল বম্বে হাইকোর্ট। পাশাপাশি, মুম্বই পুলিশকে তুনিশা শর্মা মৃত্যু মামলার তদন্তের অগ্রগতির রিপোর্ট জমা দেওয়ার নির্দেশও দেয় আদালত। গত বছর ডিসেম্বর মাসে অভিনেত্রী তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হন প্রেমিক শীজ়ান খান। তদন্ত ঠিক পথে এগোচ্ছে কি না, তা যাচাই না করে অভিযুক্তের জামিন মঞ্জুর করা সম্ভব নয়, জানিয়ে দেয় বম্বে হাইকোর্ট। সেই মর্মেই অভিনেতার জামিনের আর্জি খারিজ করে আদালতের ডিভিশন বেঞ্চ। পাশাপাশি, অভিযুক্ত শীজ়ানকে সিঙ্গল বেঞ্চেও এই আর্জি রাখার পরামর্শ দেয় হাইকোর্ট।

photo of Tunisha Sharma and Sheezan Khan

গত বছর ডিসেম্বর মাসে অভিনেত্রী তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হন প্রেমিক শীজ়ান খান। ফাইল চিত্র।

গত বছর ২৪ ডিসেম্বর মৃত্যু হয় ‘আলি বাবা’ খ্যাত অভিনেত্রী তুনিশা শর্মার। মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে প্রেমিক শীজ়ান খান, তুনিশার মায়ের এই অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের পরে ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয় প্রেমিক শীজ়ান খানকে। বাজেয়াপ্ত করা হয় তাঁর মোবাইল ফোনও। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে অসঙ্গতিপূর্ণ উত্তর দেওয়ায় শীজ়ানের উপর সন্দেহ আরও বাড়তে থাকে তদন্তকারী আধিকারিকদের। তুনিশার সঙ্গে সম্পর্ক ও তা ভেঙে যাওয়া নিয়েও এক এক বার এক এক রকম কারণ দর্শান শীজ়ান। তার পরেই তুনিশার মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ২৫ ডিসেম্বর থেকে পুলিশি হেফাজতেই রয়েছেন অভিযুক্ত অভিনেতা।

শনিবার তুনিশা শর্মা মৃত্যু মামলায় আদালতে সওয়াল করেন সরকারি আইনজীবী অরুণা পাই। সিসিটিভি ফুটেজ দেখিয়ে তিনি দাবি করেন, শীজ়ান ঘরে আসার আগে পর্যন্ত স্বাভাবিক ছিলেন তুনিশা। তাঁর চলে যাওয়ার পরে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। আইনজীবীর এই সওয়ালে সন্তুষ্ট হয় আদালতের ডিভিশন বেঞ্চ। খারিজ হয়ে যায় শীজ়ানের জামিনের আর্জি। আগামী ১৫ ফেব্রুয়ারি সিঙ্গল বেঞ্চে শীজ়ানের জামিনের আর্জির শুনানির দিন নির্ধারিত হয়েছে। ১৭ জানুয়ারি পর্যন্ত ডিভিশন বেঞ্চে স্থগিত রইল জামিনের আর্জির শুনানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Tunisha Sharma Sheezan Khan Mumbai Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE