• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আঠারোয় পা দিতিপ্রিয়ার, এ বার কী প্ল্যান?

diti
দিতিপ্রিয়া। ছবি- সায়ন্তন দত্ত।

আর ছোট নন তিনি। খাতায়-কলমে আজ থেকে প্রাপ্তবয়স্ক দিতিপ্রিয়া রায়। আঠারো বছর পূর্ণ হল তাঁর। জন্মদিনে কী প্ল্যান ‘রানিমা’-র? কী সারপ্রাইজ পেলেন তিনি?

রাত থেকে এত উইশ, তাঁকে নিয়ে বিভিন্ন ফেসবুক পেজে বড় বড় পোস্ট, ও দিকে রানি মা প্রস্তুতি নিচ্ছেন শুটে যাওয়ার। জন্মদিন তো কী? শুট তো আর থেমে থাকে না। এরই মধ্যে বললেন, “আমার না দু’টো জন্মদিন।” সে আবার কী? খোলসা করলেন দিতিপ্রিয়া নিজেই,“আরে, একটা ইংরেজি আর একটা বাংলা। আমি জন্মেছি ১০ তারিখ রাত দু’টোয়। মানে, ইংরেজি মতে আগামিকাল আর বাংলা মতে আজকে।”

টানা দু’দিন ধরে চলে সেলিব্রেশন? দিতিপ্রিয়ার কথায়, “হ্যাঁ, তা তো চলেই। আজ যেমন শুট আছে বলে বাড়িতে কিছু হচ্ছে না। সেটের সবাইকে ট্রিট দেওয়ার প্ল্যান রয়েছে। কাল বাবা-মা’র সঙ্গে সেলিব্রেশন। “জানা গেল, সেটেই আজ কেক কেটে ‘রানিমা’র জন্মদিন পালন করবে টিম ‘রাণী রাসমণি’। আগামিকালের সেলিব্রেশনের জন্য ইতিমধ্যেই একটা ছুটি ম্যানেজ করে নিয়েছেন দিতিপ্রিয়া।  বাবা-মা’র কাছে থেকে বড় রকমের সারপ্রাইজ অপেক্ষা করছে তাঁর জন্য। সন্ধেবেলা প্ল্যান রয়েছে ফ্যামিলি ডিনারেরও। আর বন্ধুরা? “ওদের সঙ্গে ট্রিটটা তোলা থাকল। সব ঠিক হলে তখন দেখা যাবে। সত্যি কথা বলতে, বন্ধুদের সঙ্গে দেখা হলে তখন সোশ্যাল ডিস্ট্যান্সিং মাথায় উঠবে। তাই বরং সব শান্ত হলে চুটিয়ে মজা করব”, বললেন অষ্টাদশী কন্যা।

প্রিয় পোষ্যর সঙ্গে দিতিপ্রিয়া 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন