Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Celina Jaitley

দ্বিতীয় বার মা হওয়ার আগে হাঁটাচলার ক্ষমতা হারিয়ে ফেলেন সেলিনা, ভরসা ছিল হুইলচেয়ার

দু’বারই যমজ সন্তানের জন্ম দিয়েছেন সেলিনা। ৪ সন্তানের জন্ম দেওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিলেন তিনি।

স্বামী এবং সন্তানদের সঙ্গে সেলিনা

স্বামী এবং সন্তানদের সঙ্গে সেলিনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ২২:৩১
Share: Save:

দু’বার যমজ সন্তানের জন্ম দেন অভিনেত্রী সেলিনা জেটলি। ৪ সন্তানের জন্ম দেওয়ার অভিজ্ঞতা তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সম্প্রতি। ইনস্টাগ্রামে স্মৃতিচারণ করেন তিনি। ৪ সন্তানের মা হয়ে নিজেকে ‘ভাগ্যবতী’ মনে করেন। কিন্তু মা হওয়ার সময়ে খারাপ পরিস্থিতির মধ্যে দিয়েও যেতে হয়েছিল তাঁকে, এ কথাও জানিয়েছেন সেলিনা।

অভিনেত্রী জানিয়েছেন, দ্বিতীয় বার গর্ভবতী হওয়ার পরে হাঁটাচলা করার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন। তার মূল কারণ, সেই সময় আচমকা তাঁর বাবা মারা যান। সামলাতে পারেননি নিজেকে। বাবাকে হারানোর শোকে তিনি হাঁটাচলার ক্ষমতাও হারিয়ে ফেলেছিলেন। হুইল চেয়ারে চলাফেরা করতেন।

শুধু তাই নয়, দু’বারই অন্তঃসত্ত্বা থাকাকালীন ডায়াবিটিসেও ভুগেছিলেন তিনি। তাই খাওয়াদাওয়া করার ক্ষেত্রেও অতিরিক্ত সচেতন থাকতে হয়েছিল তাঁকে। দ্বিতীয় বার গর্ভবতী থাকাকালীন হুইলচেয়ারে করে ঘুরতে হত। তাঁর স্বামী পিটার সাহায্য করতেন। হাড় দুর্বল হয়ে পড়ে। এ ছাড়া পেটের মধ্যে ২ সন্তানের চলাফেরায় তাঁর হার্টে অতিরিক্ত চাপ পড়ত। শ্বাস নিতে কষ্ট হত সেলিনার। সম্প্রতি এ সব কথাই জানিয়েছেন ইনস্টাগ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Pregnancy twins Celina Jaitley
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE