• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোটায় ধর্ষণ করে খুন, দোষীকে চরম শাস্তি দিতে তৈরি রানি

rani mukherji
রানি মুখোপাধ্যায়। ছবি-ট্রেলার থেকে নেওয়া।

Advertisement

রাত হয়ে গিয়েছিল বেশ খানিকটাই। রাস্তায় গাড়ির দেখা মিলছিল না কিছুতেই। রাজস্থানের কোটায় পড়তে আসা মেয়েটা ফাঁকা রাস্তায় গাড়ি থামিয়ে লিফট চেয়েছিল। আর তারপর যা ঘটল তা পাশবিক, অমানবিক বললেও কম বলা হয়। পর দিন এক ভাঙা বাড়ির ভেতর থেকে যখন তাঁর নিথর দেহটা বার করে নিয়ে আসা হচ্ছিল দেখে গা শিউরে উঠবে আপনার। সারা দেহে অত্যাচারের চিহ্ন, শারীরিক পীড়ন...এক কথায় পৈশাচিক, ঘৃণ্য।

দোষীদের শাস্তির দাবিতে গর্জে ওঠে সারা দেশ। রানি মুখোপাধ্যায় ওরফে কোটার পুলিশ সুপার শিবানী শিবাজি রাও মনে মনে সংকল্প নেন এর শেষ দেখে ছাড়বেন তিনি। সেই মতোই কাজ শুরু করে দেন শিবানী। ক্রমাগত আসতে থাকে ‘রেপ থ্রেট, থ্রেট কলস’। কিন্তু হার মানার মেয়ে যে শিবানী নন, তা তো ‘মর্দানি’তেই দেখা গিয়েছিল। চলতে থাকে ভালো মন্দের এক অসম্ভব লড়াই, দ্বন্দ্ব।

বৃহস্পতিবার প্রকাশ পেল রানি মুখোপাধ্যায় অভিনীত গোপী পুথরান পরিচালিত ‘মর্দানি ২’-এর ট্রেলার। আর সেই ট্রেলারেই রানিকে আরও এক বার দেখা গিয়েছে পুলিশ সুপার শিবানীর ভূমিকায়। তবে এই শিবানী আগের থেকেও দুর্ধর্ষ, অন্যায়ের সঙ্গে আপস তাঁর ধাতে নেই। গোটা ট্রেলারটি যেন উত্তেজনার ওভারডোজ। 

আরও পড়ুন-সমুদ্রস্নানে পুরুষবন্ধুর সঙ্গে ছবি শেয়ার করলেন সায়নী!

 

দেখে নিন ট্রেলার 

 

ছবিটির প্রযোজনা করেছেনরানির স্বামী আদিত্য চোপড়া। কিছুদিন আগে সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, “২০১৪-এ মুক্তিপ্রাপ্ত ‘মর্দানি ১’-এর থেকেও এই ছবি আকর্ষণীয় হতে চলেছে। এক নিষ্ঠুর, খল, চতুর ভিলেনের পাল্লায় পড়বে শিবানী। সহমর্মিতা, মায়াদয়া কিছুই নেই সেই খলনায়কের। সে ভগবানকেও ভয় পায় না।”

সব কিছু ঠিকঠাক থাকলে এই বছর ডিসেম্বরের ১৩ তারিখেই চাক্ষুষ। দেখা যাবে শিবানী আর সেই অমানবিক খলনায়কের লড়াই।

আরও পড়ুন-লাল শাড়ি, ভারী গয়নায় দীপিকা, ম্যাচিং সাজ রণবীরের, প্রথম বিবাহবার্ষিকীতেই সুপারহিট দীপবীর

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন