• নিজস্ব প্রতিনিধি
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মহাবলীপুরমে বিচওয়্যারে সমুদ্রস্নানে মাতলেন সায়নী

saayani ghosh
বন্ধু বোধিসত্ত্ব ঘোষের সঙ্গে সায়নী। নিজস্ব চিত্র।

Advertisement

সমুদ্রস্নানে সায়নী! বিচওয়্যারের সঙ্গে পুরুষবন্ধু! ছবি আপলোড সোশ্যাল মিডিয়ায়।
ইনি কে?
সব জল্পনার অবসান ঘটিয়ে সায়নী বললেন,‘‘আরে! ও আমার বন্ধু বোধিসত্ত্ব ঘোষ। আমি কাকাই বলি ওকে। ও পরিবারের সঙ্গেই আমাদের ট্রিপে ছিল। এটা খুব পারিবারিক ট্রিপ ছিল। শুধু ও কেন? আমার খুব কাছের বন্ধু তানিয়াও তো বেঙ্গালুরু থেকে এই ট্রিপে যোগ দেয়।’’উত্তেজিত সায়নী। সমুদ্রের নোনতা মেজাজ তাঁর গলায় লেগে।
মোদ্দা কথা, বাবা-মা আর কাছের বন্ধুদের নিয়ে পুদুচেরি আর মহাবলীপুরমের বিচে হুল্লোড়ে মেতেছিলেন সায়নী।
‘‘এক্কেবারে ছুটির মেজাজ। বাবা-মা কে নিয়ে প্রায় চার বছর পর কোথাও গেলাম। তিন রাত চার দিনের ট্রিপ। বাড়িতে আমার পোষ্য আছে, তাই খুব বেশি দিনের জন্য কোথাও যাওয়া যায় না।’’ বললেন সায়নী।

আরও পড়ুন-লাল শাড়ি, ভারী গয়নায় দীপিকা, ম্যাচিং সাজ রণবীরের, প্রথম বিবাহবার্ষিকীতেই সুপারহিট দীপবীর

 

পরিবারের সঙ্গে সায়নী


পুদুচেরি, অরোভিল, মহাবলীপুরম পায়ে হেঁটে ঘুরেছেন তাঁরা। বিচে স্নান করেছেন।কাঁকড়া থেকে চিংড়ি সমেত অন্য সব সি-ফুডের ছবিও শেয়ার করেছেন সায়নী। ‘‘বেড়ানো আর জমিয়ে খাওয়া, দুটো একসঙ্গে না চললে বেড়িয়ে কোনও মজা নেই।’’বললেন সায়নী।
সামনেই মুক্তি পাবে অঞ্জন কাঞ্জিলালের ‘সহবাসে’। ফেস্টিভাল সার্কিটে ঘুরবে এই ছবি। তার সঙ্গে আছে ছোট ছবি ‘তিনবিন্দু’। দুটো ছবি নিয়েই তেলঙ্গানা ফিল্ম ফেস্টিভালে যোগ দিতে হায়দরাবাদে যাবেন সায়নী। আবার বেড়ান কাজের সূত্রে। তাই খুশির মেজাজে সায়নী।অন্য দিকে, পোস্টার লঞ্চ হয়ে গিয়েছে ‘ব্রহ্মদৈত্য’ ছবির।অভিরূপ ঘোষের এই ছবি নিয়েও তিনি আশাবাদী। কাজ করছেন রাজা মুখোপাধ্যায়ের ‘পিলো’-তে। সমুদ্রের জলোচ্ছ্বাস এখনও তাঁর শরীরে। আরও পরিশ্রম করার অক্সিজেন নিয়ে কাজে যোগ দিয়েছেন সায়নী।

আরও পড়ুন-এক বছর পূর্ণ সুদীপার ছেলের, কী ভাবে প্রথম জন্মদিন কাটাল আদি?

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন