• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মুক্তি পেল ‘ছপক’-এর ট্রেলার, অ্যাসিড আক্রান্ত মালতীর চরিত্রে দীপিকাকে দেখে চোখে জল ফ্যানেদের

main
লক্ষ্মীর চরিত্রে দীপিকা। ছবি- ট্রেলার থেকে নেওয়া।

‘নাক নেই, কান নেই...ঝুমকা কী করে পরব?’ এই একটা সংলাপেই চোখ জল নেটিজেনদের। মঙ্গলবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি ‘ছপক’-এর ট্রেলার। সেখানেই দীপিকারমুখে শোনা যাচ্ছে ওই সংলাপ।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ছবিতে দীপিকার নাম মালতি। ছপকের গল্পটা মালতিকে জুড়েই। অ্যাসিড হামলার বিরুদ্ধে তাঁর ঘুরে দাঁড়ানোর লড়াই গোটা ট্রেলার জুড়ে।

অ্যাসিড পোড়া মুখ দেখে রাস্তায় বাচ্চারা ভয় পেয়ে কেঁদে ফেলেছে অথচ মালতি তাঁর লড়াই থামাননি। ট্রেলারের সংলাপ গায়ে কাঁটা দেবে।

আরও পড়ুন-উচ্চতা, মুখশ্রী নিয়ে ‘ঠাট্টা-তামাশা’, নেহার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব

 

দেখুন সেই ট্রেলার 

 

কিন্তু কে এই লক্ষ্মী আগরওয়াল?

নয়াদিল্লির এক মধ্যবিত্ত শহরে জন্ম নিয়েছিলেন লক্ষ্মী। কিন্তু ২০০৫-এ আচমকাই তাঁর জীবনে ঘটে যায় এক ভয়াবহ ঘটনা। লক্ষ্মীর বয়স তখন মাত্র ১৫। ৩২ বছরের এক ব্যক্তি তাঁর সমস্ত শরীরে ছুড়ে দেয় অ্যাসিড। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে অবশেষে প্রাণে বাঁচেন তিনি। কিন্তু আসল লড়াইটা শুরু হয় এরপর। তাঁর অ্যাসিডে ঝলসে যাওয়া মুখ দেখে সমাজের টিটকিরি, হাজারও প্রশ্ন...ভিড় করে লক্ষ্মীকে। কিন্তু তিনি তো হার মানার মেয়ে নন। শুরু হয় জীবনের দ্বিতীয় ইনিংস। নতুন করে, নতুন ভাবে বাঁচার লড়াই। তাঁরই মতো হাজারও অ্যাসিড আক্রান্ত মানুষের পাশে দাঁড়ান তিনি।

সেই লক্ষ্মীর জীবনই বড় পর্দায় আনছেন পরিচালক মেঘনা গুলজার। আর মাত্র এক মাসের অপেক্ষা। পরের বছর জানুয়ারির ১০ তারিখেই বড় পর্দায় আসবে ‘ছপক’। দর্শক দেখবেন এক হার না মানা মেয়ের আখ্যান।

আরও পড়ুন-বিয়ের এক বছরের মধ্যেই বিচ্ছেদ হয়ে গেল এই বাঙালি অভিনেত্রীর

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন