×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ জুন ২০২১ ই-পেপার

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সুশান্ত সিংহ রাজপুতের সহ-অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ মে ২০২১ ১৫:২৯
অভিলাষা পাটিল

অভিলাষা পাটিল

প্রয়াত বলিউড অভিনেত্রী। করোনা কেড়ে নিল অভিলাষা পাটিলের প্রাণ। খবর নিশ্চিত করলেন অভিলাষার সহ-অভিনেতা সঞ্জয় কুলকার্নি। একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অভিলাষা। তার মধ্যে ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ উল্লেখের দাবি রাখে।

অভিনেতা সঞ্জয় কুলকার্নি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আর এক অভিনেতার কাছ থেকে তিনি বুধবার সন্ধ্যে ৬টায় অভিলাষার শারীরিক অবনতির কথা জানতে পারেন তিনি। অভিনেতার কথায়, ‘‘তখনই জানতে পারি, অভিলাষা বারাণসী গিয়েছিলেন। সেখানেই তাঁর জ্বর আসে। মুম্বই ফেরার পথে করোনা পরীক্ষা হলে ফলাফল পজিটিভ আসে।’’ সঞ্জয় তার পর থেকে অভিনেত্রীকে যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁর ফোন বন্ধ পান। রাত সাড়ে ৮টার দিকে অভিলাষার মৃত্যু সংবাদ আসে তাঁর কাছে। সঞ্জয়ের আক্ষেপ, ‘‘জীবনে অনেক কিছু করার পরিকল্পনা ছিল তাঁর। অনেক কিছু অর্জনও করেছিলেন তিনি। অভিলাষার মৃত্যুতে আমাদের ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হল।’’

Advertisement

কেবল হিন্দি ছবি নয়, অভিলাষা একাধিক মারাঠি ছবিতেও কাজ করেছেন। করোনার আক্রান্ত হওয়ার পরে তাঁর শরীরে একাধিক সমস্যা দেখা যায়। যার ফলে লড়াই করতে পারলেন না অতি সংক্রামক ভাইরাসের সঙ্গে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। শোকবার্তা জানানো হচ্ছে নেটমাধ্যমে।

৬ দিন আগেই করোনা ভাইরাসে প্রাণ হারিয়েছেন বলিউড অভিনেতা বিক্রমজিৎ কঁওয়ারপাল। বুধবার প্রয়াত হয়েছেন ‘লুডো’, ‘জগ্গা জাসুস’ ইত্যাদি ছবির সম্পাদক অজয় শর্মা।

Advertisement